×

বিনোদন

বলিউডে ঝড় তুলেছে সাইফ কন্যার চুমু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৮, ০৮:৫৮ পিএম

বলিউডে ঝড় তুলেছে সাইফ কন্যার চুমু

বলিউডের নবাব খ্যাত সাইফ আলী খানের মেয়ে বলে কথা। চলচ্চিত্রের পর্দায় কেমন দেখাবে নবাব বাড়ির মেয়েকে? দাদী শর্মিলা ঠাকুর, বাবার মতো তিনিও কী পারবেন দর্শকের মন জয় করতে? এইসব প্রশ্ন নিয়ে অপেক্ষা চলছে সারা আলী খানের বলিউড অভিষেকের।

সেই অপেক্ষায় খানিকটা সুখ দিয়ে গেল ‘কেদারনাথ’ ছবির টিজার। ২৫ বছর বয়সী এই তরুণীর প্রথম ছবি ‘কেদারনাথ’-এর প্রতীক্ষিত টিজার উন্মুক্ত হলো সম্প্রতি। সেখানেই আভাস মিলেছে বেশ জমজমাট এক গল্পের ছবির। আশা করা হচ্ছে, ব্লকবাস্টার হবে এই ছবি।

তবে টিজারটি এরই মধ্যে ভাইরাল হয়েছে অন্য কারণে। সেটি হলো ছবির নায়ক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার চুমুর দৃশ্য। টিজারে দুজনের চুমু বেশ আলোচিত হচ্ছে। ২৯ অক্টোবর মুক্তি পাওয়া টিজারটি এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিউ হয়েছে প্রায় দেড় কোটিবার।

উত্তরাখণ্ডের গৌরি কুণ্ড থেকে কেদারনাথের পথে ১৪ কিলোমিটারের তীর্থযাত্রাকে ঘিরেই ছবিটির কাহিনি এগিয়েছে। দেবতা শিবের দুই হাজার বছরের পুরনো মন্দির আছে কেদারনাথে। ২০১৩ সালের জুনে পাহাড়-পর্বত বেয়ে ধেয়ে আসা সুনামিতে সেখানে প্রায় এক লাখ মানুষের প্রাণহানি ঘটে। এর প্রেক্ষাপটেই সাজানো হয়েছে মনসুর ও মুক্কুর প্রেমের গল্প।

মুসলিম ছেলে মনসুর চাপা স্বভাবের। বিধবা মায়ের সঙ্গে থাকে সে। মন্দিরে যাওয়ার পথে কঠিন তীর্থযাত্রায় আসা মানুষকে পিঠে বয়ে নিয়ে যাওয়ার কাজ করে এই তরুণ। এর সূত্র ধরে হিন্দু তরুণী মুক্কুর সঙ্গে পরিচয়ের পর প্রেমের সাম্পানে ভাসতে থাকে তার মন।

উল্লেখ্য,  ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ ডিসেম্বর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App