×

বিনোদন

কার ওপরে চটেছেন মিমি?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৮, ১০:৫৩ পিএম

কার ওপরে চটেছেন মিমি?

ছোট পর্দায় মিমি

‘আমার জীবন। আমার পছন্দ। আমার ভুল। আমার শিক্ষা। এটা তোমার মাথা ঘামানোর বিষয় নয়।’ ইনস্টাগ্রামে একটি ছবির পোস্ট করে এসব কথা লিখেছেন মিমি চক্রবর্তী।

টালিউডের এই জনপ্রিয় নায়িকা কার ওপরে চটেছেন সে রহস্যের উত্তর এখন মেলেনি। চারিদিকে একটাই প্রশ্ন হঠাৎ কী হলো নায়িকা মিমির?

এদিকে সবশেষ পূজাতেও বেশ ফুরফুরে মেজাজে ছিলেন মিমি। তার হঠাৎ মেজাজ খারাপের কারণ জানেন না কেউই। অনেকের ধারণা কাউকে উদ্দেশ্য করেই মিমি এই পোস্ট করেছেন। তবে বিষয়টি পরিস্কার নয়।

সম্প্রতি মিমি তার ফেসবুক পেজে আরও একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, মুখ ঢেকে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, কারণ আমি আমার এই লুক প্রকাশ করতে পারবো না।

মুখ ঢাকা ছবিটি যে কোনও সিনেমার লুক হবে তা বলার অপেক্ষা রাখে না। তবে বুধবার ইনস্টাগ্রামে দেয়া পোস্ট নিয়ে জল্পনা-কল্পনা চলছেই।

‘বাপি বাড়ি যা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মিমি। ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা বনে যান তিনি।

এরপর ‘বাঙালি বাবু ইংলিশ মেম’, ‘যোদ্ধা-দ্য ওয়ারিয়র’, ‘শুধু তোমারি জন্য’, ‘গল্প হলেও সত্যি’, ‘খাদ’, ‘জামাই ৪২০’, ‘কাঠমান্ডু’, ‘কেলোর কীর্তি’, ‘গ্যাংস্টার’সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App