×

বিনোদন

একসঙ্গে সালমান-শিল্পা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৮, ০৬:৫৮ পিএম

একসঙ্গে সালমান-শিল্পা!
একসঙ্গে সালমান-শিল্পা!

বলিউড সুপারস্টার সালমান খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা। কিছুদিন আগে ‘লাভযাত্রী’ ছবি দিয়ে অভিনয়শিল্পী হিসেবে অভিষেক হয়েছে তাঁর।

সম্প্রতি সাড়ম্বর আয়োজনে আয়ুশের ৩৩তম জন্মদিন উদযাপন করা হয়েছে। সেখানে উপস্থিত হন সালমানের দীর্ঘদিনের বন্ধু শিল্পা শেঠি।

পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকা। সালমান-শিল্পা ছাড়াও আরবাজ খান, জর্জিয়া আদ্রিয়ানি, বরুণ ধাওয়ান, সোনাক্ষি সিনহা, কিয়ারা আদভানি, কারিশমা কাপুর, কারিনা কাপুর, অমৃতা রাও, জ্যাকলিন ফার্নান্দেজসহ অনেকেই যোগ দেন পার্টিতে।

‘আউজার’ ছবির সহ-অভিনেতা সালমান খানের সঙ্গে পুনর্মিলনে বেশ উত্তেজিত অভিনেত্রী শিল্পা শেঠি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার দেন তিনি। ক্যাপশনে শিল্পা লেখেন, ‘রাতের ছবি... সালমান খান আউজার ছবির পোস্টার শটের পোজ দেওয়ার চেষ্টা করছে।’

আউজার ছবির প্রযোজক ছিলেন রমেশ তৌরানি। ছবির পোস্টারের জন্য ছবি তুলেছিলেন অভি গোয়ারিকার। তাঁরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। ক্যাপশনে শিল্পার উচ্ছ্বাস, ‘২০ বছর পর আমরা সবাই একসঙ্গে, এখনো বন্ধু। কিছু ব্যাপার পরিকল্পনা করে হয় না... জাস্ট হয়ে যায়।’ স্মৃতিকাতর শিল্পা আরো লেখেন, তিনি মিস করছেন সঞ্জয় কাপুরকে।

‘আউজার’ মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালের ২৮ ফেব্রুয়ারি। ছবির অভিনয়শিল্পী ছিলেন সালমান খান, শিল্পা শেঠি ও সঞ্জয় কাপুর। এ ছবির ২০ বছর পূর্ণ হয়েছে। এ সিনেমার মধ্য দিয়ে সোহেল খানের পরিচালক হিসেবে অভিষেক হয়েছিল।

রুপালি পর্দায় সালমানের সঙ্গে শিল্পা বহু ছবিতে জুটি বেঁধেছেন। ‘দাস’, ‘গরব : প্রাইড অ্যান্ড অনার’, ‘ফির মিলেঙ্গে’ ও ‘শাদি করকে ফাঁস গ্যায়া ইয়ার’ ছবিতে দুজন অভিনয় করেছেন। একসময় বি-টাউনে এ দুই অভিনেতার প্রেমের গুঞ্জন উঠেছিল।

তবে কিছুদিন আগে সংবাদমাধ্যম ডেক্কান ক্রনিকেলকে দেওয়া এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে ডেটিংয়ের গুঞ্জন উড়িয়ে দিয়ে ‘সুপার ফিট’ শিল্পা বলেছেন, বন্ধুত্বের চেয়ে বেশি আর কিছুই ছিল না।

শিল্পা বলেন, ‘আমরা কখনো ডেটিং করতে কোথাও যাইনি। ওই সময় অভিনেতারা পরস্পরের প্রতি অন্তরঙ্গতা প্রকাশ করতেন। সালমান খুবই নম্র, ভালোবাসাপূর্ণ এবং মানুষ হিসেবে অসাধারণ। আমার মনে আছে, সে (সালমান) আমার বাসায় আসত, এমনকি মাঝেমধ্যে মাঝরাতেও আসত—ওই সময় আমি ঘুমন্ত অবস্থায়। তখন সালমান ও আমার বাবা বসতেন এবং কয়েক পেগ পান করতেন।’

‘মনে পড়ে, বাবা যখন পৃথিবী ছেড়ে চলে গেলেন, সালমান বাসায় এসেছিল। সোজা গিয়েছিল বার টেবিলে। এরপর সেখানে মাথা নিচু করে কেঁদেছিল,’ যোগ করেন শিল্পা।

শিগগিরই ডিজিটাল মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে শিল্পা শেঠি কুন্দ্রর। আমাজন প্রাইমে নতুন শো ‘হিয়ার মি, লাভ মি’ সঞ্চালন করবেন তিনি। ‘হিয়ার মি, লাভ মি’ চ্যাট শোটি প্রেম, ডেটিং ও ভাঙা হৃদয় নিয়ে। সূত্র : বলিউড বাবল

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App