×

আন্তর্জাতিক

মেলানিয়াকে বৃষ্টিতে ভেজালেন ট্রাম্প!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৮, ০৬:২৯ পিএম

মেলানিয়াকে বৃষ্টিতে ভেজালেন ট্রাম্প!

নতুন করে আবারও সমালোচনায় মার্কিন প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্প। বৃষ্টির মধ্যে স্ত্রী মেলানিয়াকে দাঁড় করিয়ে সাংবাদিকদের সাক্ষাতকার দিলেন ট্রাম্প।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, বৃষ্টি এড়াতে নিজের মাথার উপর ছাতা ধরে রেখেছেন ট্রাম্প। তবে সেখানে সামান্য পরিমাণ ঠাই পাননি মার্কিন ফার্স্ট লেডি।

গত সোমবার ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ফ্লোরিডা অঙ্গরাজ্য পরিদর্শনে যান প্রেসিডেন্ট ট্রাম্প। এর আগে সেখানে যাওয়ার উদ্দেশে হোয়াইট হাউস থেকে যখন তিনি বের হন সেসময় বেশ বৃষ্টি হচ্ছিল। তাই বৃষ্টি দেখে একটা ঢাউস আকারের ছাতা নিয়ে বের হন তিনি।

ভিডিওতে আরও দেখা যায়, হোয়াইট হাউসের বাইরে অপেক্ষায় থাকা টিভি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাচ্ছিলেন ট্রাম্প। এ সময় স্ত্রী মেলানিয়া এসে তার সঙ্গে যোগ দেন। কিন্তু ট্রাম্পের সেদিকে কোনো ভ্রুক্ষেপই ছিল না। নিজের মাথার ওপর ছাতা ধরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। অন্যদিকে মেলানিয়া ভিজতে থাকেন বৃষ্টিতে।

ভিডিওতে দেখা গেছে, সাংবাদিকদের সঙ্গে কথা শেষে ট্রাম্প এগিয়ে যান মেলানিয়ার দিকে। তবুও ছাতাটি স্ত্রীর কাছে এগিয়ে দেননি।

মেলানিয়াকে এর আগেও বৃষ্টির মধ্যে ফেলে গিয়েছিলেন ট্রাম্প। গত জানুয়ারিতে ওয়াশিংটন ডিসির ওয়েস্ট পাম বিচ বিমানবন্দরে এয়ারফোর্স ওয়ানে ওঠার সময় ঝড়বৃষ্টির মধ্যে স্ত্রী–সন্তানকে ফেলে ছাতা হাতে একাই এগিয়ে যান ট্রাম্প। ওই সময়ও ব্যাপক সমালোচনার মুখে পড়েন ট্রাম্প। এ ছাড়া বিভিন্ন সময় ট্রাম্প-মেলানিয়া সম্পর্ক যে সুবিধের নয় তা বোঝা গেছে দুজনের আচরণেই।

ট্রাম্পের এই আচরণে ব্যাপক সমালোচনা হচ্ছে টুইটারে। একজন টুইট করেন, ‘বৃষ্টিতে কেবল নিজের মাথার ওপর বিশাল আকারের ছাতা ধরে থাকলেন ট্রাম্প। পাশে থাকা স্ত্রী ভিজছিলেন, এ দৃশ্য অনেক কিছুই বলে দেয়।’

আরেক ব্যক্তি টুইটে বলেন, ‘কেন কেউ এটা বলছে না যে, টিভিতে সাক্ষাৎকার দেওয়ার জন্য ট্রাম্প বৃষ্টির মধ্যে তার স্ত্রীকে ফেলে একা ছাতা মাথায় দিয়ে হাঁটছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App