×

বিনোদন

সুস্মিতার নতুন প্রেম!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৮, ০৭:৩২ পিএম

সুস্মিতার নতুন প্রেম!
সুস্মিতার নতুন প্রেম!

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে প্রায় খবরের শিরোনাম হতে হয় তাঁর ফিটনেস ভিডিওয়ের জন্য। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ভিডিওগুলো শেয়ার করেন। ভক্তরা তাঁর শরীরের ফিটনেস ও লাবণ্যে মুগ্ধ। ভক্তরা সুস্মিতার ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহলী। আর তিনিও সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক কিছুই জানান ভক্তদের।

এর আগে রিতিক ভাসিনের সঙ্গে দীর্ঘদিন প্রেম ছিল সুস্মিতা সেনের। গত জুনে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু মনে হচ্ছে, ফের কোনো প্রেমিককে মন দেওয়ার জন্য ৪৩ বছর বয়সী এ অভিনেত্রী প্রস্তুত।

কয়েকদিন আগে মুম্বাই বিমানবন্দরে বাঙালি সুন্দরীর সঙ্গে এক রহস্যপুরুষকে দেখা যায়। গুঞ্জন ছড়িয়েছে, সুস্মিতার জীবনে এই নতুন মানুষটিই এখন চারপাশ ঘিরে আছেন।

বিনোদন সংবাদমাধ্যম স্পটবয় জানিয়েছে, যে মানুষটিকে নিয়ে এত কথা, তাঁর নাম রহমান শল। তিনি মডেলিং করেন। গত আগস্টে মুম্বাইয়ের একটি ফ্যাশন অনুষ্ঠানে দুজনের দেখা হয় এবং প্রথম দর্শনে ভালোলাগা তৈরি হয়। তখন থেকে তাঁরা দুজন সংস্পর্শে আছেন।

সূত্রটি আরো জানায়, ‘তাঁদের সম্পর্ক নিয়ে এত আগে মন্তব্য করা ঠিক হবে না, কিন্তু নিশ্চিতভাবেই তাঁরা বন্ধুর চেয়ে বেশি কিছু।’ যাহোক, মডেল রহমান প্রায়ই সুস্মিতার বাসায় যান এবং এ অভিনেত্রীর দুই কন্যা রিনি ও আলিশার সঙ্গেও ভালো সময় কাটান।

অন্যদিকে, সুস্মিতার সাবেক প্রেমিক রিতিকেরও প্রেমের গুঞ্জন আছে। শোনা যাচ্ছে, দীপ্তি শাহির সঙ্গে তিনি ডেটিং করছেন। ভারতের সাবেক ক্রিকেটার জহির খানের ৪০তম জন্মদিন পালন করা হয় মালদ্বীপে, সেখানে রিতিকের নতুন প্রেমিকাকেও নিমন্ত্রণ করা হয়। রিতিক এই ক্রিকেটার ও তাঁর স্ত্রী সাগরিকা ঘাটজির ঘনিষ্ঠ।

সূত্র : বলিউড বাবল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App