×

আন্তর্জাতিক

টেক্সাসে জন্মদিনের পার্টিতে গুলি, নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৮, ০৬:৩১ পিএম

টেক্সাসে জন্মদিনের পার্টিতে গুলি, নিহত ৪

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে একটি জন্মদিনের পার্টিতে বিতর্কের জেরে গোলাগুলিতে ৪ জন নিহত হয়েছেন। গতকাল রোববার টেক্সাসের দক্ষিণাঞ্চলীয় শহর তাফতের ওই পার্টিতে দুই পরিবারের মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে দু’পক্ষই গুলি ছোড়ে। ঘটনাস্থলেই নিহত হন এক পরিবারের দাদাসহ তার তিন নাতি।

টেক্সাসের জননিরাপত্তা বিভাগ বলছে, টেক্সাস থেকে ১২ কিলোমিটার দূরের ওই শহরে এ ঘটনা ঘটে। যে দু’পরিবারের মধ্যে গোলাগুলির ঘটনাটি ঘটেছে তারা দূর সম্পর্কের আত্মীয়। বাড়ির পেছনের একটি উঠোনে আচমকাই এক পরিবার অন্য পরিবারের ওপর গুলি চালালে ৪ জন নিহত হয়। তবে তাদের মধ্যে কি নিয়ে বিতর্কের সূত্রপাত হয় সে সম্পর্কে কিছু বলতে পারেনি তারা।

জননিরাপত্তা বিভাগের এক উর্ধ্বতন কর্মকর্তা বলেন, এ ঘটনায় ২০ বছর বয়সী এক যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবকের বাবাও এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বলে সন্দেহ করা হচ্ছে। তবে এখনও ওই অভিযুক্তকে আটক করতে পারেনি তারা।

এ ঘটনায় ৬২ বছর বয়সী জুয়ান এসপিনোজা ও তার তিন নাতি নিহত হয়েছেন। ওই বৃদ্ধের তিন নাতির বয়স ২০ থেকে ২৫ বছরের মাঝামাঝি। এছাড়াও তার ছেলে ৪৩ বছর বয়সী জুয়ান এসপিনোজা জুনিয়র আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App