×

পুরনো খবর

রাজশাহীতে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ, আহত ১০

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ অক্টোবর ২০১৮, ০৬:০৯ পিএম

রাজশাহীতে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ, আহত ১০

রাজশাহীর গোদাগাড়ীতে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার অভায়া কামারপাড়া এলাকায় এ দু্র্ঘটনা ঘটে।

এ ঘটনায় মাইক্রোবাসের ১০জন আহত হয়েছে। আহতদের মাইক্রোবাসের বিভিন্ন অংশ কেটে ভেতর থেকে গুরুতর আহত অবস্থায় বের করা হয়। উদ্ধারের পরে তাদের গোদাগাড়ী উপজেলার ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়। ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধারে অংশ নেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বরযাত্রবাহী একটি মাইক্রোবাস পাবনা থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। অন্যদিকে পাথরবোঝাই ট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে আসছিল। এ সময় গাড়ি দু’টি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের ১০ যাত্রীর মধ্যে ৪ জনই ভেতরে আটকা পড়ে। অন্যরা বাইরে বের হয়ে আসে। পরে মাইক্রোবাসের বিভিন্ন অংশ কেটে ভেতরে আটকা পড়াদের উদ্ধার করা হয়।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, মুখোমুখি সংঘর্ষের ফলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে করে মাইক্রোবাসে থাকা ১০ জন যাত্রী আহত হন। এর মধ্যে চারজন যাত্রীর অবস্থা গুরুতর। তাদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের ছয়জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান গোদাগাড়ী থানার এ পুলিশ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App