×

জাতীয়

প্রধানমন্ত্রীর একক অবদানে পদ্মা সেতু : সেতুমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ অক্টোবর ২০১৮, ০৬:৫২ পিএম

প্রধানমন্ত্রীর একক অবদানে পদ্মা সেতু : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর জাজিরা প্রান্তে ৫টি স্প্যান (সুপার স্ট্রাকচার) বসেছে। আনপ্রেডিকটেবল নদী পদ্মা নদী। আমাজনের থেকেও পদ্মা নদী আনপ্রেডিকটেবল। অনেক টার্গেট পূরণ করতে হয়েছিল। খুশির সংবাদ হলো, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে মাওয়া প্রান্তে ৪ ও ৫ নম্বর পিলারের ওপর স্প্যান বসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক অবদান পদ্মা সেতু। এখানে আমাদের কোনো কৃতিত্ব নেই। নেত্রীর নির্দেশ ও পরিকল্পনায় এই পদ্মা সেতু।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টায় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ঢাকা-মাওয়া টোলপ্লাজা সংলগ্ন প্রধানমন্ত্রীর জনসভা মঞ্চ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জনগণ তাদের জমিজামা ত্যাগ করেছেন। দুই তীরে দৃশ্যমান হয়েছে সেতু। ঢাকা-মাওয়া-ভাঙ্গা ছয় লেন মহাসড়ক হচ্ছে। ফ্লাইওভার, ব্রিজ, আন্ডারপাস নির্মাণ করেছে সেনাবাহিনী। ঢাকা-মাওয়া-ভাঙ্গা ৫৫ কিলোমিটার মহাসড়কের অগ্রগতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিদর্শন করবেন। ১৩০০ মিটার নদী শাসনের উদ্বোধন হবে। নেত্রী এখানে এসে ৪টি কাজের উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে আসবেন। বৈরি আবহাওয়া ও নাব্যতা সংকটের কারণে তিনি নদীতে ঘুরে সেতুর কাজ দেখতে পারবেন না। প্রধানমন্ত্রী মাওয়া এলাকা থেকে বিকেলের দিকে জাজিরায় জনসভায় যোগ দিবেন। এর আগে মন্ত্রী আগামী রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাওয়ায় পদ্মা সেতু প্রকল্পে আগমন উপলক্ষে বিভিন্ন আয়োজনের অগ্রগতি পরিদর্শন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App