অভিন্ন দাবি ও লক্ষ্যের খসড়া চূড়ান্ত

আগের সংবাদ

যৌন হয়রানির জেরে ‘হাউসফুল ৪’ ছাড়লেন অক্ষয়

পরের সংবাদ

আহত ৩ র‌্যাব সদস্যকে সিএমএইচে আনা হচ্ছে

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১২, ২০১৮ , ৭:৪৫ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১২, ২০১৮, ৭:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগরের মুরাদপুর রেলগেট এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুরুতর আহত চার র‌্যাব সদস্যের মধ্যে তিনজনকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আনা হচ্ছে। আরেকজনের চিকিৎসা চলছে চট্টগ্রাম সিএমএইচে।

আজ শুক্রবার বিকেলে র‌্যাব সদর দফতর থেকে এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

বার্তায় বলা হয়, গত রাতে চট্টগ্রামে সন্ত্রাসীদের সঙ্গে গুলিবিনিময়কালে গুলিবিদ্ধ গুরুতর আহত চার র‌্যাব সদস্যদের মধ্যে একজনের অস্ত্রোপচার চলছে চট্টগ্রাম সিএমএইচে। বাকি ৩ জনকে হেলিকপ্টারযোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে স্থানান্তরিত করা হচ্ছে।

একই বার্তায় জানানো হয়, আহতদের দেখতে শুক্রবার বিকেল ৫টায় র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ সিএমএইচে যাবেন। সেখানে তিনি আহতদের খোঁজ-খবর নেবেন এবং সাংবাদিকের সঙ্গে মতবিনিময় করবেন।

এখানে উল্লেখ্য যে, চট্টগ্রাম নগরের মুরাদপুর রেলগেট এলাকায় র‌্যাব-৭ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অসীম রায় বাবু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের চার সদস্য।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। র‌্যাব-৭ এর পক্ষ থেকে পাঠানো একটি ক্ষুদে বার্তায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়।

আহত র‌্যাব সদস্যরা হলেন- র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, লেন্স কর্পোরাল আরিফ ও লেন্স কর্পোরাল শহীদ। তাদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‌্যাব-৭ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরের মুরাদপুর এক নম্বর রেলগেট এলাকায় মাদক ব্যবসায়ীদের আস্তানায় হানা দেয় র‌্যাব-৭ এর একটি দল।

অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর হামলা করে। এতে র‌্যাবের চার সদস্য আহত হন। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়।