সাংবাদিক কল্যাণ ট্রাস্টে প্রধানমন্ত্রীর অনুদান

আগের সংবাদ

মেয়েরা খেলায় খুব সাহসী ভূমিকা রাখে : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

পিছিয়ে গেলো বিপিএলের প্লেয়ার ড্রাফট

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১১, ২০১৮ , ১০:০৮ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১১, ২০১৮, ১০:০৮ অপরাহ্ণ

এ বছরের বিপিএলের ৬ষ্ঠ আসরের সব কিছুই যেন পেছনের পায়ে হাঁটছে। নির্বাচনের অজুহাতে নভেম্বর-ডিসেম্বরের বিপিএল পিছিয়ে দেয়া হয়েছে পরের বছর অর্থ্যাৎ, ২০১৯ সালের জানুয়ারি মাসে। অর্থাৎ, ২০১৮ সালে কোনো বিপিএল অনুষ্ঠিত হচ্ছে না। পুরো আসরই যখন পিছিয়ে দেয়া হলো, তখন স্বাভাবিকভাবেই অনেক কিছু পেছনে হাঁটছে।

এই যেমন বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের জন্য তারিখ নির্ধারণ করা হয়েছিল ২৫ অক্টোবর। অনুষ্ঠিত হবে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে। কিন্তু এবার সেই প্লেয়ার ড্রাফটের তারিখও পিছিয়ে দেয়া হলো। তিন দিন পিছিয়ে প্লেয়ার ড্রাফটের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে, ২৮ অক্টোবর। বিসিবির পক্ষ থেকে সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এই তথ্য।

তবে তার আগেই বিপিএল গভর্নিং কাউন্সিলের একটি সূত্র মিডিয়াকে তারিখ পেছানোর কারণ হিসেবে জানিয়েছেন, সংশ্লিষ্ট কর্মকর্তাদের ওইদিন ঢাকায় উপস্থিত না থাকা। তবে আসল কারণ হচ্ছে, জিম্বাবুয়ে সিরিজ। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ দুটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। ২৪ এবং ২৬ অক্টোবর। ওই সময় বিসিবির অধিকাংশ কর্মকর্তাই অবস্থান করবেন চট্টগ্রামে।

এই দুই ম্যাচের মাঝে ২৫ অক্টোবর প্লেয়ার্স ড্রাফট আয়োজন করতে গেলে সত্যি সত্যিই কর্মকর্তা কিংবা ফ্রাঞ্চাইজিদের অনেককেও পাওয়া যাবে না। এ কারণেই মূলতঃ তিনদিন পিছিয়ে দেয়া হয়েছে প্লেয়ার্স ড্রাফট। এছাড়া আগামী বছরের ৫ জানুয়ারি শুরু হওয়ার কথা রয়েছে বিপিএলের ৬ষ্ঠ আসর।