১৬ বছর পর ঈশিতার গান

আগের সংবাদ

প্রিন্স নরুলার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন যুবিকা

পরের সংবাদ

জন্মদিনে ব্যস্ত অপু বিশ্বাস

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১১, ২০১৮ , ৩:৪১ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১১, ২০১৮, ৩:৪১ অপরাহ্ণ

অন্যান্য বছরের চেয়ে এবারের জন্মদিন যেন একটু বেশিই ব্যস্ততায় কাটবে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের। ১১ অক্টোবর শুরুর প্রহরেই নিজের সন্তান জয়কে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন অপু বিশ্বাস। এ ছাড়া আজ দুপুর ১২টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ এ অংশ নিবেন তিনি। আবার একই চ্যানেলে গতকাল বিকেলে একটি পূজার অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন অপু বিশ্বাস।
আজ জন্মদিনে বিকেলে অপু বিশ্বাস তার ভক্ত অনুসারীদের আয়োজনেও একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। আবার সন্ধ্যায় ইভান শাহরিয়ার সোহাগের কোরিগ্রাফিতে চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউসনে একটি অনুষ্ঠানে পারফর্ম করবেন অপু। এ ছাড়াও বন্ধু ইভান শাহরিয়ার আলাদাভাবে অপু বিশ্বাসকে নিয়ে জন্মদিনের বিশেষ আয়োজন করছেন। অপু বিশ্বাস বলেন, অন্যান্য বছরের জন্মদিনের চেয়ে আমার এবারের জন্মদিন একটু বেশিই ব্যস্ততায় কাটবে। কিছু কিছু পরিকল্পনার কথা আমি আগে থেকেই অবগত। আবার কিছু কিঠছু পরিকল্পনা আমাকে জানতে দেয়া হচ্ছে না। বিষয়টা আমি ভীষণ উপভোগ করছি। সবাই আমাকে এত ভালোবাসেন এটা জন্মদিন আসলে যেন একটু বেশিই উপলব্ধি করি আমি।
এদিকে আগামী ১৩ অক্টোবর সকালের ফ্লাইটে সিঙ্গাপুরে যাচ্ছেন অপু বিশ্বাস। সঙ্গে যাচ্ছে তার সন্তান জয়ও। আগামী ১৪ অক্টোবর একটি শোতে পারফর্ম করবেন তিনি। তার সঙ্গে পারফর্ম করবে ফ্লাই ফারুক ড্যান্স গ্রুপ। অপু জানান এবারই প্রথম তার সঙ্গে কোন ড্যান্স গ্রুপ দেশের বাইরে পারফর্ম করতে যাচ্ছে। অপু বলেন, স্টেজ শোর পর জয়কে নিয়ে সিঙ্গাপুরে ঘুরব। আমার অনেক দিনেরই ইচ্ছা ছিল জয়কে সঙ্গে নিয়ে সিঙ্গাপুর বা অন্যান্য দেশে যাওয়ার। অবশেষে যেতে পারছি, এটাই অনেক ভালোলাগার। সিঙ্গাপুর থেকে অপু ফিরবেন ১৭ অক্টোবর।