এবার ওয়েব সিরিজে তিশা

আগের সংবাদ

বন্দরের সাবেক চিফ হাইড্রোগ্রাফারের স্ত্রী কারাগারে

পরের সংবাদ

সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে থাকতে চায় জাকের পার্টি

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১০, ২০১৮ , ১০:১৮ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১০, ২০১৮, ১০:১৮ অপরাহ্ণ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে থাকতে চান জাকের পার্টি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও প্রকৃত ইসলাম প্রচার ও প্রসারে শেখ হাসিনার ভূমিকার কারণে তারা ক্ষমতাসীন দলটির সঙ্গে থাকতে চান বলে আওয়ামী লীগের কাছে আগ্রহ প্রকাশ করেছেন দলটির চেয়ারম্যান খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ও সিনিয়র ভাইস চেয়ারম্যান খাজা সায়েম ফয়সল মুজাদ্দেদী।

আজ বিকালে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে এ সিন্ধান্তের কথা জানান তারা। আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

সন্ধ্যায় ওই বৈঠকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বন ও পরিবেশ সম্পাদক দেলেয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় আমিরুল ইসলাম মিলন প্রমুখ।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে জাকের পার্টির নেতারা জানিয়েছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে উন্নয়ন-অর্জনে বিশ্বের অনন্য নজির সৃষ্টি করেছে। আমরা উন্নয়নের সঙ্গে থাকতে চাই। এছাড়াও দেশের প্রকৃত ইসলাম প্রচার ও প্রসারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃষ্ঠান্ত স্থাপন করে চলেছেন। সে কারণে একাদশ সংসদ নির্বাচনে জাকের পার্টি আওয়ামী লীগ সব ধরনের সমর্থন দেবে। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গেই কাজ করবে।