×

জাতীয়

দেশে কর্তৃত্ববাদী শাসন চলছে: মির্জা ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০১৮, ০৫:৫৮ পিএম

দেশে কর্তৃত্ববাদী শাসন চলছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সোমবার রাজধানীর গুলশানের লেকশোর হোটেল এর হল রুমে বিএনপির উদ্যোগে 'ডিজিটাল নিরাপত্তা আইন- ২০১৮' শীর্ষক এক মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য তিনি এ মন্তব্য করেন।

এ সময় আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের স্বপ্ন সম্পূর্ণভাবে ধূলিস্যাৎ করে দিয়ে দেশে একদলীয় শাসন প্রতিষ্ঠার সকল আয়োজন সম্পন্ন করেছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, দেশে যে কর্তৃত্ববাদী শাসন চলছে, তাকে আরো চূড়ান্তভাবে প্রতিষ্ঠার জন্য সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে।

তিনি বলেন, গণতান্ত্রিক, মুক্ত স্বাধীন দেশ প্রতিষ্ঠার যে স্বপ্ন আমরা দেখেছিলাম, সেই স্বপ্ন ভেঙে ফেলা হচ্ছে৷ আমরা অত্যন্ত ক্ষোভের সঙ্গে লক্ষ্য করছি যে, বহু মত, বহু পথ ওও ভিন্ন মতের ব্যবস্থাকে পুরোপুরি শেষ করে দিয়ে একটি দলের শাসন বাস্তবায়নের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে৷ জনগণের আকাঙ্ক্ষাকে ধ্বংস করা হচ্ছে৷ এভাবে চলতে দেয়া যায় না। দেশের সকল মানুষকে এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদসহ দলটির শীর্ষ নেতৃবৃন্দ, গণমাধ্যম ব্যক্তিত্ব, কূটনৈতিক নেতৃবৃন্দ অংশ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App