×

খেলা

শুরুতেই ২ উইকেট হারিয়েছে বাংলাদেশ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৩৫ পিএম

শুরুতেই ২ উইকেট হারিয়েছে বাংলাদেশ

টাইগারদের ওপেনিং সমস্যা প্রকট রুপ ধারণ করেছে। দেশ থেকে তড়িগড়ি ইমরুল কায়েস ও সৌম্য সরকারকে নেওয়ার পর গুঞ্জন ছিল ওপেনিংয়ে পরিবর্তন নিয়েই নামবে বাংলাদেশ। কিন্তু টিম ম্যানেজমেন্ট লিটন-শান্তর ওপর আস্থা রাখলেও আস্থার প্রতিদান দিতে পারেননি নাজমুল হোসেন শান্ত।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুবাইয়ে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সংগ্রহ আট ওভারে দুই উইকেট হারিয়ে ২৫ রান। ক্রিজে আছেন মুশফিকুর রহিম (৩) ও লিটন দাস (১৫)।

দলীয় ১৬ রানের মাথায় ব্যক্তিগত ছয় রানের সময় আফতাব আলমকে মারতে গিয়ে আকাশে বল তুলে দেন শান্ত। শান্ত ভুল করলেও ভুল করেননি রহমত শাহ। সহজেই তিনি লুফে নেন শান্তর দেওয়া ক্যাচ।

আগের ম্যাচগুলোতে তিন নাম্বারে সাকিব আল হাসানকে নামতে দেখা গেলেও ব্যতিক্রম ঘটেছে আজ রোববার। শান্ত ফিরে যাওয়ার পর মাঠে আসেন মোহাম্মদ মিথুন। কিন্তু দুই বলের বেশি খেলতে পারেননি এ ডানহাতি ব্যাটসম্যান। দুই বলে এক রান নিয়ে মুজিবের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে মাঠ ছাড়েন মিথুন।

আজ রবিবার আফগানিস্তানের বিপক্ষে আবুধাবি শেখ জায়েদ স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি। ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় শুরু হয়েছে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছেন মাশরাফি-সাকিবরা।

আফগানদের বিপক্ষে দলে মোসাদ্দেক হোসেনের জায়গায় এসেছেন ইমরুল কায়েস। অন্যদিকে রুবেল হোসেনকে বসিয়ে দলে নেওয়া হয়েছে নাজমুল ইসলামকে।

ওপেনিংয়ে টানা ব্যর্থ হওয়ার পরও লিটন-শান্তর ওপর আস্থা রেখেছিল টিম ম্যানেজমেন্ট। ওপেনিংয়ে গত তিন ম্যাচে লিটনের ব্যাট থেকে আসে মাত্র ১৩ রান। অন্যদিকে এশিয়া কাপেই অভিষেক হওয়া নাজমুল হোসেন শান্তও ব্যর্থ হয়েছেন ব্যাট হাতে। আফগানদের বিপক্ষে আজকের ম্যাচে লিটন এখনো ক্রিজে থাকলেও মাত্র ছয় রান করে ফিরে গেছেন শান্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App