×

বিনোদন

বিজেপির প্রার্থী হতে পারেন কঙ্গনা-অক্ষয় কুমার

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৬ পিএম

বিজেপির প্রার্থী হতে পারেন কঙ্গনা-অক্ষয় কুমার

বর্তমান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনপ্রিয়তা কমছে। গত এক বছরে মোদির জনপ্রিয়তা কমেছে ১২ শতাংশ। তাই ২০১৯ সালের লোকসভা নির্বাচনে গদি বাঁচিয়ে রাখার জন্য আত্মবিশ্বাস হারিয়েছে গেরুয়া শিবির। তাই তারকাদের প্রার্থী করে আগামী লোকসভায় বাজিমাত করতে চান বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

তবে সেটা কতদূর ফলপ্রসূ হবে তা সময়ই বলবে। বিজেপির অন্দরের খবর, ২০১৯ সালের লোকসভায় বিজেপির হয়ে প্রার্থী হতে পারেন অক্ষয় কুমার ,কঙ্গনা রানওয়াত, সুনীল শেট্টি। কিন্তু কোথা থেকে প্রার্থী হবেন তারা?‌

সূত্রের খবর, ২০১৯ সালের লোকসভায় বিজেপির হয়ে প্রার্থী হতে পারেন অক্ষয় কুমার। পাঞ্জাব বা দিল্লির কোন একটি কেন্দ্রে প্রার্থী হতে পারেন এই বলিউড তারকা। আর কঙ্গনা রানওয়াত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। আগামী লোকসভায় বিজেপি প্রার্থী করতে পারে এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে এখনও সেই আসনটি চূড়ান্ত হয়নি।

এদিকে, ২০১৪ সালে লোকসভা নির্বাচনে কেন্দ্রের অর্থমন্ত্রী অরুণ জেটলির হয়ে প্রচারে নেমেছিলেন বলিউডের তারকা অভিনেতা সুনীল শেট্টি। ২০১৯ সালের লোকসভায় সুনীল শেট্টিকে প্রার্থী করার কথা ভাবছে বিজেপি। তবে তাকেও কোন আসন থেকে প্রার্থী করা হবে তা এখনও ঠিক হয়নি।

তবে তারকা প্রার্থী দিয়ে নির্বাচনে বাজিমাত করার পরিকল্পনা হয়েছিল আগেই। তাই বিজেপির সম্পর্ক ফর সমর্থন কর্মসূচী শুরু করে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। সেই তালিকায় ছিলেন তারকা অভিনেত্রী মাধুরী দীক্ষিতও। তবে প্রার্থী হওয়ার বিষয়ে কেউ এখনও মুখ খোলেননি। ‌‌

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App