×

খেলা

অভিষেকের প্রথম ওভারেই রনির সাফল্য

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৫৯ পিএম

অভিষেকের প্রথম ওভারেই রনির সাফল্য
অভিষেকের প্রথম ওভারেই রনির সাফল্য

ফাইল ছবি

আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে অভিষেক ম্যাচে গতির ঝড় তুলেছেন আবু হায়দার রনি। প্রথম ওভারে বোলিং করতে এসে আফগান ওপেনার ইহসানউল্লাহকে সাজঘরে ফেরান তিনি। নিজের তৃতীয় ওভারে রহমত শাহর স্ট্যাম্প ভেঙে দেন রনি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ ৭ ওভারের খেলা শেষে ২ উইকেট হারিয়ে ৩০ রান।

এশিয়া কাপের ষষ্ঠ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হলো পেস বোলার আবু হায়দার রনির। অভিষেক ম্যাচের প্রথম ওভারেই বাংলাদেশ দলকে ব্রেক থ্রু এনে দিলেন ২২ বছর বয়সী এই পেসার।

আফগানিস্তানের ইনিংসের দ্বিতীয় ওভারে প্রথম বল করতে এসেই ইহসানউল্লাহকে সাজঘরে ফেরান আবু হায়দার রনি। আগের ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ৪৫ রান সংগ্রহ করা আফগান ওপেনার এদিন ফেরেন ৪ বলে ২ চারে ৮ রান করে।

আবুধাবিতে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

শ্রীলংকাকে হারিয়ে এশিয়া কাপের সুপার ফোরের খেলা আগেই নিশ্চিত করেছে বাংলাদেশ দল। যে কারণে আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের আজকের ম্যাচটি ঝালিয়ে নেয়ার।

এশিয়া কাপের ষষ্ঠ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বিশ্রাম দেয়া হয়েছে উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম এবং কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে। আর ইনজুরির কারণে এশিয়া কাপে খেলা হচ্ছে না তামিম ইকবালের।

এই তিনজনের পরিবর্তে আবুধাবিতে অনুষ্ঠিত আজকের ম্যাচে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে অভিষেক হচ্ছে নাজমুল হোসেন শান্ত ও আবু হায়দার রনির। ২০১৫ সালের পর ওয়ানডে ক্রিকেট খেলার সুযোগ পাচ্ছেন মুমিনুল হক সৌরভ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App