ট্রোলের শিকার জাহ্নবী

আগের সংবাদ

দাফনের ৮ দিন পর ব্রাহ্মণবাড়িয়ার সেই ব্যক্তিকে জীবিত উদ্ধার

পরের সংবাদ

নির্বাচনে ভুল জায়গায় ভোট দিলে দেশ পিছিয়ে যাবে: স্থানীয় সরকারমন্ত্রী

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০১৮ , ৯:৪৯ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৮, ৯:৪৯ অপরাহ্ণ

স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ভুল জায়গায় ভোট দিলে দেশ পিছিয়ে যাবে। দেশকে উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে দেখতে হলে আবারও নৌকা প্রতীকে ভোট দিতে হবে। সরকারের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।

শুক্রবার বিকেলে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে নগর আওয়ামী লীগের আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতির জনক স্বপ্ন দেখতেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ। তার কন্যা শেখ হাসিনা সেই লক্ষ্যকে সামনে রেখে একটি সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

নগর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন-জেলা যুবলীগের সভাপতি এএইচ এম ফোয়াদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু প্রমুখ।

উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আরিফুর রহমান দোলন প্রমুখ।

জনসভায় প্রধান অতিথির হাতে ফুলের তোড়া দিয়ে ফরিদপুর পৌরসভার বর্তমান ও সাবেক কয়েকজন কাউন্সিলরসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের ৩০ নেতা আওয়ামী লীগে যোগ দেন।