রুশ-চীনা ২ কোম্পানির বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা

আগের সংবাদ

প্রধানমন্ত্রীর এবারের জন্মদিন গরিব-দুঃখীর জন্য উৎসর্গ

পরের সংবাদ

তৃতীয় দফা সিদ্ধান্ত বদল যুক্তফ্রন্ট-ঐক্য প্রক্রিয়ার

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০১৮ , ১০:৩৮ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৮, ১০:৩৮ অপরাহ্ণ

একিউএম বদরুদ্দোজা চৌধুরী নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট আর ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন ঐক্য প্রক্রিয়া তাদের সিদ্ধান্ত তৃতীয়বারের মতো বদল করেছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী যৌথ ঘোষণা হবে প্রেসক্লাব থেকে শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৩টায়। এরপর শহীদ মিনারে যাবেন নেতাকর্মীরা।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় দুই জোটের সর্বশেষ এ সিদ্ধান্ত জানিয়েছেন ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আবম মোস্তফা আমিন।

জানা গেছে, শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে নাগরিক ঐক্যের কার্যালয়ে বৈঠকের পর আবার রাতে ড. কামালের বাসায় বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। এ মোতাবেক পাঁচ দফা দাবি ও নয়টি লক্ষ্য নিয়ে মাঠে নামার ঘোষণা আসতে পারে তাদের।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতের বৈঠকে শহীদ মিনার থেকে শনিবার ১২টায় কর্মসূচি ঘোষণা করার কথা জানালেও পরে জানানো হয় বিকেল ৪টার কথা। এরপর আবার তৃতীয় দফা সিদ্ধান্ত বদলে প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ঘোষণা করা হবে বলে জানানো হয়।

এ বিষয়ে মোস্তফা আমিন বলেন, শনিবার বিকেল ৩টায় প্রেসক্লাবে ঘোষণা হবে। তবে প্রেসক্লাবের কোন হল বা রুমে হবে সেটি পরে জানাতে পারবো।

বৃহস্পতিবার রাতে জোটের নেতারা জানিয়েছিলেন, শুক্রবার কর্মসূচি প্রণীত হবে। যুক্তফ্রন্টের নয় দফা ও জাতীয় ঐক্যের সাত দফাকে সমন্বয় করে পরবর্তী অভিন্ন কর্মসূচি প্রণীত হবে।

কিন্তু শুক্রবার দু’দফা বৈঠকের পর শনিবার বিকেলের সিদ্ধান্ত আসে।