বাংলাদেশের সব ভালো কাজে ভারত পাশে থাকবে: শ্রিংলা

আগের সংবাদ

নির্বাচনে ভুল জায়গায় ভোট দিলে দেশ পিছিয়ে যাবে: স্থানীয় সরকারমন্ত্রী

পরের সংবাদ

ট্রোলের শিকার জাহ্নবী

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০১৮ , ৯:৪৭ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৮, ৯:৪৭ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোল হওয়া এখন ডালভাত হয়ে গেছে। বিশেষ করে বলিউড অভিনেত্রীরা সামাজিক যোগাযোগমাধ্যমে হারহামেশায় ট্রোলের শিকার হচ্ছেন। এবার এ তালিকায় যোগ হয়েছেন প্রয়াত শ্রীদেবী কন্যা ‘ধড়ক’ খ্যাত তারকা জাহ্নবী কাপুর।

আনন্দবাজার জানায়, পরনে আবেদনময়ী পিঙ্ক টিশার্ট এবং শর্ট প্যান্ট। ঠিক এই লুকেই সম্প্রতি জুহু বিচে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে ফ্রেমবন্দি করেন পাপারাজ্জিরা। আর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তে না পড়তেই ট্রোল হলেন এ অভিনেত্রী।

জাহ্নবীকে উদ্দেশ্য করে অনেকে মন্তব্য করেন, ‘খুব সাধারণ মেয়েকেও এমন পোষাকে সুন্দর দেখায়, আর একে কেমন লাগছে দেখ।’ আবার কারও মতে, ‘এই লুকটা একটু বেশিই বাড়াবাড়ি হয়েছে।’ কারও কটাক্ষ ‘এর থেকে তো নগ্ন হয়ে ঘুরলেই পারে।’

জাহ্নবীকে তো বটেও সমালোচকদের কাছ থেকে রেহাই পাননি প্রয়াত শ্রীদেবীও। জাহ্নবীর এই ছবির নীচে একজন লেখেন, ‘মায়ের মতো মুখের সার্জারি করে এস। কারণ তোমার মুখটা একটুও আকর্ষণীয় নয়।’

জাহ্নবী এই প্রথম নন। এর আগে পোশাকের কারণে বহু বলিউড তারকাকে ট্রোলড হতে হয়েছে। কখনও বিকিনি পরায় ফাতিমা সানা শেখ আক্রমণের মুখে পড়েছেন। কখনও বা দীপিকা পাডুকোনের ছোট পোশাক নিয়েও প্রশ্ন উঠেছে।