ট্রাফিক নিয়ম ‍স্কুল থেকেই শেখানো উচিত : প্রধানমন্ত্রী

আগের সংবাদ

এবার ওয়াশিংটনে বৈঠকে বসছেন ট্রাম্প-কিম

পরের সংবাদ

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই: ইঞ্জি. সবুর

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১২, ২০১৮ , ৮:১৩ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৮, ৮:১৩ অপরাহ্ণ

 

দেশের উন্নয়ন কাজ অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার বিজয়ের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যার হাত ধরে। এই এগিয়ে যাওয়া অব্যহত রাখতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যেতে বঙ্গবন্ধু কন্যার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এজন্য সকলকে এক সাথে হয়ে কাজ করে যেতে হবে।

আজ বুধবার নিজ নির্বাচনী এলাকা (কুমিল্লা-১) দাউদকান্দি উপজেলার জিংলাতলী এবং বারপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে নৌকার পক্ষে গনসংযোগ এবং উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যার হাত ধরে দেশ আজ ডিজিটাল। আমাদের দেশকে এখন অনেক দেশ অনুসরন করছে। দেশে এখন সব কিছুতেই এগিয়ে যাচ্ছে। তাই আগামী জাতীয় নির্বাচনে কোন ভুল করা যাবে না। যদি কোন ভুল হয় আর বিএনপি জামায়াত ক্ষমতায় আসে তাহলে দেশ আবার অন্ধকারে চলে যাবে। দেশে ফিরে আসবে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদকসহ নানা অপকর্ম।

এসময় উপস্থিত ছিলেন, জিংলাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শফিক ইসলাম, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন মোল্লা, কৃষক লীগের সভাপতি আ. করিম ভূঁইয়া, তাঁতী লীগের সভাপতি মতিন, বারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা খান, সাধারণ সম্পাদক আমানুল্লাহ কবির প্রমুখ।