ফিফপ্রো বিশ্ব একাদশের জন্য মনোনয়ন পেলেন যারা

আগের সংবাদ

গুরুত্বপূর্ণ দুই দাবিতে স্টেট ডিপার্টমেন্টের সামনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সমাবেশ

পরের সংবাদ

নিউইয়র্কে আত্মপ্রকাশ করতে যাচ্ছে নতুন সংগঠন হৃদয়ে বাংলাদেশ

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১১, ২০১৮ , ৬:৩৬ পূর্বাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৮, ৬:৩৬ পূর্বাহ্ণ

শামীম আহমেদ

শামীম আহমেদ

যুক্তরাষ্ট্র প্রতিনিধি নিউইয়র্ক থেকে

নিউইয়র্কের ব্রঙ্কসে আত্মপ্রকাশ করতে যাচ্ছে নতুন সংগঠন হৃদয়ে বাংলাদেশ। ইতিমধ্যে সামাজিক, সাংস্কৃতিক ঘরানার এ সংগঠনটির ১৪ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রবাসের পরিচিত মুখ নাট্যকর্মী সাইদুর রহমান লিংকনকে ( এস আর লিংকন) এই সংগঠনের আহ্বায়ক নির্বাচিত করা হয়। নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ হলেন, যুগ্ম আহ্বায়ক মামুন রহমান, পল্লব সরকার, সদস্য সচিব কামরুজ্জান ফয়েজ, যুগ্ম সদস্য সচিব মাকসুদা আহমেদ, শারমিন তানিয়া, মুসাফির মুক্তা, রায়হান জামান রানা, আসিফ ভূইয়া, এজাজ আলম, মোতাসিম বিল্লাহ তুষার, মাসুদ রানা,নিলোত পাল সরকার।
গতানুগতিক ধারার বাইরে এই সংগঠনে যারা যোগ দিয়েছেন তারা উদ্যমী, কর্মঠ এবং সৃজনশীল নাট্যাভিনেতা, সঙ্গীত শিল্পী, নাট্য নিদের্শক, সঙ্গীত শিক্ষক, আবৃত্তি শিল্পী প্রশিক্ষক বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।
এর আগে ব্রঙ্কসের বাংলাবাজারখ্যাত স্টার্লিং এভিনিউতে এশিয়ান ড্রাইভিং স্কুলের হল রুমে হৃদয়ে বাংলাদেশের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বলা হয়, প্রিয় মাতৃভূমি বাংলাদেশের শিল্প, সংস্কৃতি, সাহিত্য, কৃষ্টি প্রবাসে বসবাসকারী বাংলাদেশীদের কাছে বিশেষ করে বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতেই এই সংগঠন আত্মপ্রকাশ করতে যাচ্ছে।