অভিনয়ের টানেই ছাড়েন ঘর

আগের সংবাদ

কলঙ্কে মাধুরী

পরের সংবাদ

কীসে পায় ভয়

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১০, ২০১৮ , ৩:৩৩ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৮, ৩:৩৩ অপরাহ্ণ

পর্দায় তারকার কত কিছুই না করেন। মুহূর্তেই শেষ করে দেন শত্রুকে। তাদের এক হুঙ্কারে বাঘে-মহিষে এক ঘাটে পানি খায়। কিন্তু বাস্তবে তারাই আবার আর দশজনের মতো স্বাভাবিক মানুষ। সাধারণ মানুষের মতোই তারা হয়তো তেলাপোকা ভয় পান। কারোবা আবার ভয় আরশোলায়। কেউ কেউ আবার অন্ধকার ঘরে একা ঘুমাতে ভয় পান। জেনে নিন বলিউড তারকাদের কার কিসে ভয়

শাহরুখ খান : ডনখ্যাত এই তারকা কোনো কিছুকে ভয় পেতে পারেন তা নিশ্চয়ই ভক্তরা বিশ্বাস করতে চাইবেন না। কিন্তু না, সত্যিটা হচ্ছে শাহরুখেরও ভয় আছে। কিং খান নাকি সবচেয়ে বেশি ভয় পান ঘোড়াকে। তার ছবিতে তাই ঘোড়া ছোটানোর দৃশ্য খুব একটা দেখাই যায় না! কি মনে করে দেখুন তো।
দীপিকা পাড়ুকোন : সাপ নিয়ে রীতিমতো আতঙ্কে ভোগেন এই নায়িকা। কোনো দড়ি দেখলেও মাঝেমধ্যে সাপ ভেবে ভয় পান এই নায়িকা। তাই সাপ থেকে শত হাত দূরে থাকে দীপিকা।
বিদ্যা বালান : অন্য নায়িকারা যেখানে সারাক্ষণ পোষা বিড়াল নিয়ে থাকেন সেখানে বিড়ালকেই সবচেয়ে বেশি ভয় পান বিদ্যা বালান। চারপাশে কোথাও বিড়ালের আওয়াজ পেলেই নাকি আতঙ্ক শুরু হয় এই দাপুটে অভিনেত্রীর।
সানি লিয়ন : আলিয়া ভাটের মতো সানি লিয়নেরও ভয় অন্ধকারকে। ঘুমনোর সময় তিনিও আলো জ্বালিয়ে রাখতে পছন্দ করেন।
রণবীর কাপুর : বলিউডের হ্যান্ডসাম ডুড নাকি সবচেয়ে বেশি ভয় পান আরশোলা আর মাকড়সাকে। সেটে কোথাও এদের দেখলেই তিনি নাকি আতঙ্কে ছোটাছুটি শুরু করেন।
অজয় দেবগন : পরিচ্ছন্নতা নিয়ে এতটাই বেশি খুতখুতে তিনি, হাত দিয়ে খাবার খেতে সবচেয়ে বেশি ভয় পান অজয়। আর ভয় পান উচ্চতাকে। ভার্টিগোর সমস্যা রয়েছে নাকি ‘সিংহম’ অভিনেতার।
অনুশকা শর্মা : বাইক চড়তে সবচেয়ে বেশি ভয় পান আনুশকা শর্মা। শুটিংয়েও তাই খুব একটা বাইকে চড়ার শট দেন না এই নায়িকা।
অর্জুন কাপুর : সবচেয়ে বেশি নাকি ভয় পান সিলিং ফ্যানকে। অর্জুন কাপুরের বাড়িতে তাই একটাও সিলিং ফ্যান নেই!
ক্যাটরিনা কাইফ : টমেটো নিয়ে রীতিমতো আতঙ্কে ভোগেন ‘আজব প্রেম কি গজব কাহানি’র এই নায়িকা। ‘জিন্দগি না মিলেগি দোবারা’-র সময় নাকি লা তোমাতিনা ফেস্টিভলে টমেটো নিয়ে শুটের সময়ও বেশ ভয়ে থাকতেন তিনি।
সেলিনা জেটলি : খুব অবাক লাগলেও এটাই সত্যি সেলিনা নাকি সবচেয়ে বেশি ভয় পান প্রজাপতি এবং মথকে।
অভিষেক বচ্চন : ফল খেতে ভয় পান নিরামিষভোজী অভিতাভ বচ্চনের ছেলে অভিষেক। ছোটবেলায় একেবারেই ফল খেতে চাইতেন না অভিষেক।