রাষ্ট্রপতির নেতৃত্বে নির্বাচনী সরকার চাইবে বিএনপি

আগের সংবাদ

৯-৬ সুদের নামে ব্যাংকের নয়-ছয়

পরের সংবাদ

শিশু আকিফার মৃত্যু : গঞ্জেরাজ বাসের মালিক গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৯, ২০১৮ , ১২:৪৫ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৮, ১২:৪৫ অপরাহ্ণ

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে এক বছরের শিশু আকিফার মৃত্যুর ঘটনায় বাসটির মালিক জয়নাল আবেদিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রবিবার ভোরে ফরিদপুরের ঝিলতুলি এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক মোহাম্মাদ রইছউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের মালিক জয়নালকে ঝিলতুলি এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে কুষ্টিয়া থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

গত ২৮ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে আকিফাকে কোলে নিয়ে কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকায় রাস্তা পার হচ্ছিলেন তার মা রিনা খাতুন। এ সময় পেছন থেকে ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে আহত হয় আকিফা। এর দুইদিন পর ৩০ আগস্ট ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটির মৃত্যু হয়।

এ ঘটনায় আকিফার বাবা হারুনর রশিদ বৃহস্পতিবার রাতে ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের চালক সোনা মিয়া, তার সহকারী ইউনুস আলী মাস্টার এবং বাস মালিককে আসামি করে একটি মামলা করেন। মামলাটিতে বাস মালিককে গ্রেপ্তার করা হলেও বাকি দুই আসামি এখনো পলাতক আছেন। তাদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান র‌্যাব কর্মকর্তা রইছউদ্দিন।