টাইগাররা ঢাকা ছাড়ছে আজ

আগের সংবাদ

বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

পুলিশ ও র‌্যাবের অভিযান

চট্টগ্রামে অস্ত্র ও ২১ হাজার ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৯, ২০১৮ , ৬:১১ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৮, ১০:১৪ অপরাহ্ণ

নগরীতে পৃথক অভিযান চালিয়ে অস্ত্র ও ২১ হাজার ইয়াবাসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব। আজ রবিবার বিকেলে নগরীর ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ আবু ছায়াম (৩০) ও মো. রবিন (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। এ ছাড়া শনিবার রাতে নগরীর সদরঘাট থানার কদমতলী এলাকা থেকে একটি এলজি ২ রাউন্ড কার্তুজসহ ওমর ফারুক ফয়সাল (৩১) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ।

সিএমপির গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক শাহাদাত হোসেন খান বলেন, ডিটি রোড এলাকায় অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরি এলজি ও ২ রাউন্ড কার্তুজসহ ফয়সালকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল জানান, একমাস আগে তিনি উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও কার্তুজ বিক্রয়ের উদ্দেশ্যে সংগ্রহ করে নিজের কাছে রেখেছিলেন। ফয়সাল একই এলাকার হাজি এনায়েত আলী সর্দারবাড়ীর মো. আলমগীরের ছেলে।

এদিকে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, র‌্যাবের একটি দল সন্দেহজনক একটি পিকআপ ভ্যানকে থামানোর সংকেত দিলে ড্রাইভার পিকআপ ভ্যানটি রাস্তার পাশে থামিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব তাড়া করে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। পরে পিকআপ ভ্যানটি (ঢাকা মেট্রো-ন ১৮-৫০৯৮) তল্লাশি করে চেসিসের ভেতরে সুকৌশলে লুকানো অবস্থায় ২১ হাজার ১৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।