×

জাতীয়

স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার পর যুবকের আত্মহত্যার চেষ্টা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৬:১৯ পিএম

স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার পর যুবকের আত্মহত্যার চেষ্টা

চট্টগ্রাম-দোহাজারী রেললাইনের পাশে এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে এক যুবক। শনিবার দুপুরে পটিয়া উপজেলার দক্ষিণভূর্ষি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকায় বেলতল নামক স্থানে এই ঘটনা ঘটেছে। পুলিশ মুমূর্ষু অবস্থায় ওই যুবককে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত স্কুলছাত্রীর নাম রিমা আক্তার (১৩)। সে উপজেলার হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী এবং হাইদগাঁও ইউনিয়নের মঞ্জুরুল আলমের মেয়ে। ওই যুবকের নাম মাসুদ (১৭)। সে এলাকায় রাজমিস্ত্রী কাজ করতো। তার বাড়ি পটিয়া পৌর সদরের ৯ নং ওয়ার্ডের আমির ভান্ডারের পুরাতন বাড়ি এলাকায়।

দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওই স্কুলছাত্রীর লাশের উপরে যুবকটি মুমূর্ষ অবস্থায় পড়ে আছে। নিহত স্কুলছাত্রীর পরনে ছিল নীল-সাদা রঙের স্কুল ইউনিফর্ম। তার মুখে পাচঁ-ছয়টি চুরিকাঘাতের চিহ্ন রয়েছে। গলার ডান পাশে ধারালো অস্ত্রের জখম থেকে তখনও রক্ত ঝরছিল। ওই যুবকের গলা চুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার হাতও রক্তাক্ত ছিল।

দক্ষিণভূর্ষি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য জায়েদুল হক জানান, ওই স্কুলছাত্রী ও যুবককে বিলের মধ্যে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। তার ধারণা, মেয়েটিকে গলা কেটে হত্যার পর নিজের গলায় চুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই যুবক।

পটিয়া থানার ওসি শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, যুবকটিকে মুমূর্ষাবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলটি রেলওয়ে পুলিশের আওতায় হওয়ায় জিআরপি থানা পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখবেন।

চট্টগ্রাম জেলা রেলওয়ে পুলিশের ওসি মোস্তাফিজ ভূইয়া বলেন, লাশটি বর্তমানে পটিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে বিষয়টি তদন্ত করে দেখব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App