আ'লীগ ক্ষমতা ধরে রাখার শেষ চেষ্টা করছে: ফখরুল

আগের সংবাদ

মেয়েরা, তোমাদের পুরুষ সঙ্গীর যত্ন নাও

পরের সংবাদ

নাটোরের জনগণ নৌকায় ভোট দিতে ভুল করবে না: কাদের

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৮, ২০১৮ , ৫:৫৮ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৮, ৫:৫৮ অপরাহ্ণ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাটোরের জনগণকে নৌকা মার্কায় ভোট দিতে ভুল না করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে রেলযোগে নাটোর পৌঁছে পথসভায় নাটোর রেলস্টেশনে এ আহ্বান জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, বিএনপিকে ভোট দেয়ার মতো কোনো কারণ কি তারা দেখাতে পারবেন? দেশে উন্নয়ন অগ্রগতির এমন কি আছে যা দেখে বিএনপিকে মানুষ ভোট দেবে। তাদের (বিএনপির) নেতিবাচক রাজনীতিতে তাদের জনপ্রিয়তা তিলে তিলে কমে গিয়েছে।

‘আমাদের উন্নয়ন আর অগ্রগতির দিকে আপনারা তাকান। আমি আপনাদের বলতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে, থাকবে। আমি আশা করি, নাটোরের বনলতাসেন নৌকা মার্কায় ভোট দিতে ভুল করবে না।’

বিএনপি মহাসচিবের সমালোচনা করে কাদের বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন আমাদের নাকি ভোট কমেছে। আপনাদের নেতিবাচক রাজনীতিতে ভোট আপনাদের কমেছে।

‘এই নাটোরে আজকে দেখেন কী অবস্থা, আসছি পথসভা করতে হয়ে গেছে জনসভা,’ যোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

দলীয় মনোনয়নপ্রত্যাসীদের উদ্দেশে তিনি বলেন, ‘যার পক্ষে নাটোরের জনগণ আছে, যাকে নাটোরের জনগণ ভালোবাসে, যাকে পছন্দ করে মনোনয়ন সেই পাবেন। ছয় মাস অন্তর অন্তর পাঁচটি করে রিপোর্ট জমা পড়েছে। জনমত যার পক্ষে আমরা তাকেই মনোনয়ন দেব।

বিএনপির আন্দোলনের হুমকির কথা তুলে ধরে সেতুমন্ত্রী বলেন, ১০ বছরে ১০ মিনিটের জন্যও রাস্তায় নামতে পারেনি। ভেবেছিল খালেদা জিয়া জেলে যাওয়ার পর সাগরের উত্তাল নামবে, কিন্তু কি দেখলাম নদীর রিপলও (ঢেউ) হলো না। বিএনপির আন্দোলনের মরা গাঙ্গে জোয়ার আর আসে না, আসবে না।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সরকারের উন্নয়নকাজ তৃণমূলে পৌঁছে দিতে এবং দলকে শক্তিশালী করতে উত্তরাঞ্চলে ট্রেন সফর করছে আওয়ামী লীগ।

এ ট্রেনযাত্রার মধ্য দিয়ে উত্তরবঙ্গের জেলাগুলোতে নির্বাচনী সফর করবে দলটি।

আগামীতে ক্ষমতাসীন এ দলটি নৌ ও সড়কপথেও নির্বাচনী সফর করবে বলে জানা গেছে।