ডিমলায় মন্দিরে অগ্নিসংযোগ ও প্রতিমা ভাঙচুর

আগের সংবাদ

‘অহংকার চূর্ণ করো প্রেমে মন পূর্ণ করো’

পরের সংবাদ

২ এনজিও কর্মী আটক

ঝিনাইদহে তালা ভেঙে যুবক উদ্ধার

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৮, ২০১৮ , ৩:২৩ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৮, ৩:২৩ অপরাহ্ণ

জেলায় এক ব্যক্তিকে তালাবদ্ধ করে রাখার অভিযোগে দুই এনজিও কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে জেলার পবহাটি এলাকার একটি নির্মাণাধীন বাড়ি থেকে ওই যুবককে উদ্ধারের পর ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন স্থানীয় ‘সৃজনী বাংলাদেশ’ নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মী লাবু ও তৌহিদ।
পুলিশ জানায়, সৃজনী বাংলাদেশের নির্মাণাধীন বাড়ির ভেতর থেকে আরিফ হোসাইন নামে এক যুবকের চিৎকার শুনে এলাকাবাসী থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে ঘরের তালা ভেঙে তাকে উদ্ধার করে। আরিফ মহেশপুর উপজেলার গৌরীনাথপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে।
আরিফ অভিযোগ করেন, তিনি ঢাকায় এক ব্যক্তির সঙ্গে সৃজনী বাংলাদেশের পরিচালক হারুন অর রশিদকে পরিচয় করে দেন। ওই ব্যক্তির মাধ্যমে হারুন বিদেশিদের সঙ্গে লেনদেন করেন। বিদেশিরা প্রতারণার মাধ্যমে টাকা নিয়ে পালিয়ে যান। পরে গত ২৬ আগস্ট ঝিনাইদহ শহরের পোস্ট অফিস মোড় থেকে আমাকে তুলে আনেন হারুনের ছেলে তামিম। সেই থেকে আমাকে তারা প্রথমে একটি গুদাম ঘরে ও পরে নির্মাণাধীন বাড়িতে আটক রাখেন। আমাকে মারধর করা হয় এবং কয়েকটি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়।
তবে হারুন অর রশিদ এ অভিযোগ অস্বীকার করে বলেন, আরিফ কয়েকটি প্রজেক্ট পাস করে দেবেন বলে টাকা নেন। কিন্তু তিনি কোনো প্রজেক্ট পাস করাননি। পাওনা টাকা আদায়ের জন্য তাকে অফিসে ডেকে আনা হয়। আটকে রাখার অভিযোগ মিথ্যা।