জিয়ার সময় কারাগারে আদালত বসিয়ে তাহেরের ফাঁসি হয়

আগের সংবাদ

শনিবার রেলযোগে উত্তরবঙ্গ সফর করবেন ওবায়দুল কাদের

পরের সংবাদ

সোনালির নতুন ছবি প্রকাশ, বই পড়ে বাঁচার লড়াই

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৭, ২০১৮ , ৬:২৮ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৮, ৬:২৮ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। ক্যানসারে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসা নিচ্ছেন যুক্তরাষ্ট্রে। সেখানে বই এখন তার নিত্য সঙ্গী। বলিউডের এই অভিনেত্রী বলছেন, ‘মার্কিন লেখক অমর টোলেলে “আ জেন্টলম্যান ইন মস্কো” বইটা পড়েছেন? না পড়লে আপনার অবশ্যই পড়া উচিত।’

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত বছরই সোশ্যাল মিডিয়ায় একটি ডিজিটাল বুক ক্লাব খুলেছেন সোনালি। নাম ‘সোনালিস বুক ক্লাব’। সোনালি এই মুহূর্তে ‘আ জেন্টলম্যান ইন মস্কো’ই পড়ছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বইটি সোনালির এতটাই ভাল লেগেছে যে, সবাইকে পড়তেও সাজেস্টও করছেন।

কেমোথেরাপির জন্য সোনালির মাথার চুল পড়ে গেছে। কিন্তু সেভাবেই গত বুধবার নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তা দেখে ভক্তরা লিখেছেন, ‘তোমাকে দেখে ভালো লাগছে। অনেক সাহস তোমার…তাড়াতাড়ি সুস্থ হও।’ আবার কেউ লিখেছেন, ‘কী সুন্দর… তোমার হাসিই প্রতিদিন তোমাকে আরও বেশি শক্তিশালী করে তুলছে..।’

সোনালির স্বামী গোল্ডি জানান, চিকিৎকদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছেন তিনি। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তার শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাকে। তাতেই তার ক্যানসার ধরা পড়ে।

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।