২২ বছর পর এফডিসিতে 'বেদের মেয়ে জোসনা'

আগের সংবাদ

বঙ্গবন্ধুকে নিয়ে গোপন নথির ওপর বইয়ের মোড়ক উন্মোচন

পরের সংবাদ

বালিয়াকান্দির গৃহবধূকে মাইক্রোবাসে তুলে ঢাকায় নিয়ে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৭, ২০১৮ , ৬:৫৩ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৮, ৬:৫৩ অপরাহ্ণ

কিস্তির টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার এক গৃহবধূকে জোর করে মাইক্রোবাসে তুলে ঢাকায় নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আদালতের নির্দেশে বৃহস্পতিবার রাতে বালিয়াকান্দি থানায় মামলাটি রেকর্ড করা হয়।

এর আগে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে গত ১৪ আগস্ট রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা করেন। মামলার আসামিরা হলো বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের খালিয়া মধুপুর গ্রামের সিরাজ মণ্ডল, মোস্তফা মণ্ডল, ইউনুছ মোল্লা এবং নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের মোক্তার হোসেন।

বালিয়াকান্দি থানা ও মামলা সূত্রে জানা যায়, গত ৯ আগস্ট উপজেলার নারুয়া বাজারে অবস্থিত একটি এনজিও থেকে কিস্তির ৫০ হাজার টাকা উত্তোলন করে তেকাঠি গ্রামের মধ্য দিয়ে যাওয়ার সময় একদল দুর্বৃত্ত তার মুখ চেপে ধরে সাদা রঙের একটি মাইক্রোবাসে তুলে ঢাকায় নিয়ে যায়। সেখানে একটি ঘরের মধ্যে দু’দিন আটকে রেখে সিরাজ মণ্ডলসহ অজ্ঞাতপরিচয় কয়েক ব্যক্তি তাকে ধর্ষণ করে। একপর্যায়ে সে অসুস্থ হয়ে পড়লে গত ১১ আগস্ট রাত ৯টার দিকে তাকে নারুয়া ইউনিয়নের একটি জায়গায় ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তার অভিভাবকরা সেখান থেকে তাকে উদ্ধার করেন।

বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম জানান, আদালতের নির্দেশে মামলাটি বালিয়াকান্দি থানায় রেকর্ড হওয়ার পর পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। আইনি কার্যক্রমও শুরু হয়েছে। মামলাটি তদন্তের জন্য বালিয়াকান্দি থানার এসআই হাবিবুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে।