দেড় লাখ জাল টাকাসহ কারবারি গ্রেপ্তার

আগের সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসনে ডব্লিউএফপির সহায়তা চান পররাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

মুমিনুলকে নিয়ে এশিয়া কাপের মিশনে বাংলাদেশ

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৬, ২০১৮ , ১০:৪০ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৮, ১০:৪০ অপরাহ্ণ

১৫ জনের স্কোয়াডে একজন বাড়ানোর আলাপ আলোচনা চলছিল সপ্তাহখানেক ধরে। মুমিনুল হক নাকি সৌম্য সরকরকে দলে ঢোকাবে তা নিয়ে ছিল দ্বিধায়।

শেষ পর্যন্ত মুমিনুল হককেই বেছে নিল বাংলাদেশ।বাঁহাতি এ ব্যাটসম্যানকে নিয়েই এশিয়া কাপের মিশনে যাবে বাংলাদেশ। রোববার সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে দল।

জাতীয় দলের সঙ্গে নিয়মিত অনুশীলন করে আসছিলেন মুমিনুল হক। এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াডে না থাকলেও নেটে ব্যাটিং অনুশীলন ও ফিল্ডিং অনুশীলনে কোচ স্টিভ রোডস এবং ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জির প্রিয় মুখ ছিলেন মুমিনুল। রঙিন পোশাকে তার সাম্প্রতিক পারফরম্যান্সও বেশ ঈর্ষণীয়। আয়ারল্যান্ড সফরে ১৮২ রানের ইনিংস খেলে লাইমলাইটে চলে আাসেন মুমিনুল।

টেস্ট স্পেশালিষ্ট খেতাব পাওয়া মুমিনুল ওয়ানডে খেলেছেন ২৬টি।২৩.৬০ গড়ে রান করেছেন ৫৪৩। ৩টি হাফ সেঞ্চুরির ইনিংসও আছে তার। ২০১৪ সালে ওয়ানডে ফরম্যাটে যেবার শেষ এশিয়া কাপ হয়েছিল সেবার খেলেছিলেন মুমিনুল।

এশিয়া কাপে বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মুমিনুল হক, লিটন কুমার দাস, আরিফুল হক, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি ও মোহাম্মদ মিথুন।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা