আফগানিস্তানে সহকর্মীর হাতে ৮ পুলিশ খুন

আগের সংবাদ

পাকিস্তানকে হারিয়ে সেমির পথে বাংলাদেশ

পরের সংবাদ

অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৬, ২০১৮ , ৯:০৪ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৮, ৯:০৪ অপরাহ্ণ

হোটেলকক্ষ থেকে কলকাতার এক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকালে ভারতের শিলিগুড়ির এয়ারভিউ মোড়ে অবস্থিত একটি হোটেল থেকে এ অভিনেত্রীর লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। মৃত অভিনেত্রীর নাম পায়েল চক্রবর্তী (৩৮)। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

হোটেল কর্মী অরুণ দেব বলেন, ‘গত মঙ্গলবার রাতে এই মহিলা হোটেলে আসেন। এসে রুমে চলে যান। রাতে খাবারও খাননি তিনি। সকালে ডাকাডাকি করে সাড়া না মেলায় পুলিশে খবর দেওয়া হয়।’

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হোটেলের ১৩ নম্বর কক্ষে ছিলেন পায়েল। পুলিশ এসে রুমটির দরজা ভেঙে পায়েলের লাশ উদ্ধার করে। আরেক হোটেল কর্মী পুলিশকে জানিয়েছেন, গত মঙ্গলবার গভীর রাত পর্যন্ত ফোনে চিৎকার করে কথা বলতে শোনা যায় পায়েলকে। এতটাই জোরে কথা বলছিলেন, যে ঘরের বাইরেও সেই আওয়াজ এসে পৌঁছায়। তবে এই অভিনেত্রীর মোবাইল ফোনটি এখনো পাওয়া যায়নি। তার ফোনের ডিটেইলস খতিয়ে দেখছে এবং পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলছে পুলিশ।

গত সোমবার শিমুরালিতে শুটিং করেন পায়েল। মঙ্গলবার অন্য একটি শুটিংয়ের জন্য রাঁচী যাওয়ার কথা ছিল তার। কিন্তু মঙ্গলবার সকাল থেকেই তার ফোন বন্ধ ছিল। মেয়ের কোনো খোঁজ না পাওয়ায় ওই দিনই পায়েলের মা দক্ষিণ ২৪ পরগনার পঞ্চসায়র থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন বলেও অন্য একটি প্রতিবেদনে জানানো হয়েছে।

জানা যায়, ২০০৬ সালে বিয়ে করেন পায়েল। তার নয় বছরের একটি ছেলে রয়েছে। ২০১৫ সাল থেকে পুরোদমে অভিনয় শুরু করার পর পরিবারকে খুব একটা সময় দিতে পারতেন না পায়েল। ছেলেকেও সময় দিতে না পারায় মানসিক অশান্তিতে ভুগতেন তিনি। এরপর একই বছর ডিভোর্সের মামলা করেন তার স্বামী। এরপর নাকি আরো মানসিক অশান্তি বেড়েছিল পায়েলের। টালিগঞ্জে একটি ফ্ল্যাটে স্বামীর সঙ্গে থাকত তার ছেলে। আর পায়েল একাই থাকতেন নিউ গড়িয়ার একটি ফ্ল্যাটে।

দেব অভিনীত দর্শকপ্রিয় সিনেমা ‘ককপিট’-এ স্বল্প সময় অভিনয় করেছেন পায়েল। টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। ‘চোখের তারা তুই’ ধারাবাহিক নাটকে অভিনয় করে দর্শকের নজর কাড়েন পায়েল। এছাড়াও ‘গোয়েন্দা গিন্নি’ এবং ‘জড়োয়ার ঝুমকো’ সিরিয়ালে অভিনয় করেন পায়েল। ‘কেলো’ নামের একটি সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে তার অভিনয় করার কথা ছিল বলেও জানা যায়।