রাজবাড়ীতে পদ্মা প্রতিরক্ষা বাঁধ নদীগর্ভে বিলীন

আগের সংবাদ

শপথ নিলেন লিটন ও আরিফুল

পরের সংবাদ

গাইবান্ধার সাঘাটায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৫, ২০১৮ , ১১:১৯ পূর্বাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৫, ২০১৮, ১১:১৯ পূর্বাহ্ণ

গাইবান্ধার সাঘাটা উপজেলায় ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা সম্পর্কে মামা-ভাগ্নে। এতে আহত হয়েছে এক স্কুলছাত্র।

বুধবার (৫ সেপ্টেম্বর) সকাল পৌনে ৭টার দিকে গাইবান্ধার-সাঘাটা সড়কের ভরতখালী ইউনিয়নের চিথুলিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভরতখালী ইউনিয়নের দক্ষিণ উল্লা ঘোষপাড়ার গৌরাঙ্গ ঘোষের ছেলে সজীব চন্দ্র ঘোষ (২২) ও তার মামা বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা গ্রামের সুনীল চন্দ্র ঘোষের ছেলে নরোত্তম (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সজীব ও নরোত্তম মোটরসাইকেলে করে গাইবান্ধা থেকে সাঘাটা যাচ্ছিলেন। পথে চিথুলিয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর ওই মোটরসাইকলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মামা-ভাগ্নে। এসময় সড়ক দিয়ে বাইসাইকেল নিয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় এক স্কুলছাত্র আহত হয়। পরে আহত স্কুলছাত্রকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান, সজীব ও নরোত্তম দইয়ের ব্যবসা করতেন। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

তিনি আরো জানান, স্থানীয়দের সহায়তায় ট্রাক্টরটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।