খাসির দোপিঁয়াজি রেসিপি

আগের সংবাদ

বিফ ছেঁচা কাবাব

পরের সংবাদ

ট্যাক্সিক্যাবে পাওয়া ‘গুগল পিক্সেল থ্রি এক্সএল’

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৪, ২০১৮ , ৪:১৩ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৪, ২০১৮, ৪:১৩ অপরাহ্ণ

সব ঠিকঠাক থাকলে আগামী আগামী চার অক্টোবর গুগল-এর পরবর্তী ফ্ল্যাগশীপ ‘পিক্সেল থ্রি এক্সএল’। এরমধ্যে ঘটে গেল অঘটন। কানাডার একটি ট্যাক্সিক্যাবে পাওয়া গেল স্মার্টফোনটি। ফোনটির ছবি  তুলে তা ইন্টারনেটে প্রাকাশ করা হয়েছে।

এই ছবিতে দেখা যাচ্ছে পিক্সেল থ্রি এক্সএল-এর ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে। এর সাথেই এই ফোনে অ্যান্ড্রয়েড নাইন.জিরো পাই অপারেটিং সিস্টেম চলছে। ডিসপ্লের নীচে একটি স্পিকার গ্রিল দেখা গিয়েছে। অর্থাৎপিক্সেল থ্রি এক্সএল-এ থাকছে ফ্রন্ট ফেসিং স্টিরিও স্পিকার। যেটি Android Police ওয়েবসাইটে এই ছবি প্রকাশ পেয়েছে।

ফোনের সামনে ও পিছন থেকে দুটি আলাদা ছবি প্রকাশিত হয়েছে। সামনের স্ক্রিনে ফোনের লক স্ক্রিন দেখা যাচ্ছে। এই লক স্ক্রিনে সময়, আবহাওয়ার পূর্ভাবাস, ও ফোন আনলক করার জন্য পিন এর নম্বর প্যাড দেখা যাচ্ছে। ডিসপ্লের নীচে একটি স্পিকার গ্রিল দেখা গিয়েছে। অর্থাৎ পিক্সেল থ্রি এক্সএল এ থাকতে চলেছে ফ্রন্ট ফেসিং স্টিরিও স্পিকার।

ফোনের পিছনে একটি ক্যামেরা থাকবে। এর পাশেই থাকবে এলইডি ফ্ল্যাশ। নীচে থাকবে গিঙ্গারপ্রিন্ট সেন্সার। এর সাথেই ফানের নীচে কোম্পানির লোগো দেখা গেছে।

ঐ ট্যাক্সির ড্রাইভার কয়েকজন যাত্রীকে গন্তব্যে ছাড়ার পরেই হঠাৎ নিজের ট্যাক্সির পিছনের সিটে এই ফোন দেখতে পান। পরে তিনি ফোনটি মালিকে হাতে পৌঁছে দেন। তবে এই ছবি ট্যাক্সির ড্রাইভারের তোলা কী না তা জানা যায়নি।

এর সাথেই এফসিসি সার্টিফিকেশান ওয়েবসাইটে নতুন দুটি গুগল স্মার্টফোন দেখাগেছে। মনে করা হচ্ছে এই ফোন দুটি পিক্সেল থ্রি আর পিক্সেল থ্রি এক্সএল।