তিনমাস সময় দিন, তারপর সমালোচনা করুন : ইমরান খান

আগের সংবাদ

ক্যালিফোর্নিয়ায় অ্যাপার্টমেন্টে গুলি, আহত ১০

পরের সংবাদ

রাজশাহীতে ৮০ হাজার লিটার মদ ধ্বংস

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৩, ২০১৮ , ১০:৩৩ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৩, ২০১৮, ১০:৩৩ অপরাহ্ণ

রাজশাহীতে প্রায় ৮০ হাজার লিটার দেশিমদ ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার বেলা সাড়ে ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলার তানোর উপজেলার বিলিবাজার এলাকায় এই অভিযান চালায় র‌্যাব। রাতে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযানে চার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করে ২৫ দিন করে কারাদণ্ড দেয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তানোর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ-আল-মামুন এই আদেশ দিয়েছেন।

দণ্ডপ্রাপ্ত চারজন হলেন, তানোরের বিল্লিহাট গ্রামের আবদুর রহিমের ছেলে কামরুজ্জামান মন্ডল (৩৬) ও রেয়াজ উদ্দিনের ছেলে নাসিম (৪৫), বহড়া গ্রামের ছমির মুন্নার ছেলে শহিদুল ইসলাম মুন্না (৩৯) এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মন্তাজ আলীর ছেলে আবদুল লতিফ (৪৫)।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তানোরের বিলিবাজার এলাকায় দিনভর অভিযান চালিয়ে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল ২০টি বালতি, ১২টি ড্রাম, ২৫টি সিলভারের পাতিল এবং ১৮টি মাটির পাতিলে ৭০ হাজার ৭৫০ লিটার দেশিমদ জব্দ করে।

এসব মদ প্রস্তুত, প্রক্রিয়াজাতকরণ ও মজুতের অপরাধে চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে প্রত্যেককে ২৫ দিন করে সশ্রম কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পরে জব্দকৃত মদ ধ্বংস করা হয়। সাজাপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।