×

জাতীয়

নির্বাচন এলেই একটি মহল ষড়যন্ত্র শুরু করে: নাসিম

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ০৬:১৪ পিএম

নির্বাচন এলেই একটি মহল ষড়যন্ত্র শুরু করে: নাসিম

নির্বাচন এলেই একটি মহল ষড়যন্ত্র শুরু করে বল মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রবিবার সকালে সিরাজগঞ্জ জেলা সদরে সনাতন ধর্মালম্বীদের জন্মাষ্টমী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, কোনও ফর্মুলা দিয়ে বা সংলাপের কথা বলে লাভ হবে না। ভারত ও আমেরিকাসহ সংসদীয় গণতন্ত্রের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। দেশের জনগণ শান্তিপূর্ণভাবে নির্বাচনে ভোট দেবে।

তিনি বলেন, নির্বাচনে অংশ নেবার অধিকার সকল দলেরই আছে, আবার কোনও দল নির্বাচনে অংশগ্রহণ নাও করতে পারে। কিন্তু জ্বালাও পোড়াও করার অধিকার কারো নেই।

জন্মাষ্টমী অনুষ্ঠান উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের আয়োজিত ধর্মীয় সমাবেশে মন্ত্রী আরো বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করা হয়েছে।

তিনি বলেন, এ দেশে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে মুসলিম, হিন্দু বৌদ্ধ, খ্রীস্টান সহ সকল ধর্মের মানুষ সমান অধিকার নিয়ে নিরাপদে বসবাস করে। কিন্তু একাত্তরের পরাজিত ও স্বাধীনতা বিরোধীরা নানা ষড়যন্ত্র করে দেশের শান্তি শৃঙ্খলা নষ্টের পায়তারা করছে।

সমাবেশে বিএনপিকে নির্বাচনে প্রস্তুতি নেবার আহবান জানিয়ে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। নির্বাচনকালীন সরকার দৈনন্দিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

তিনি বলেন, নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ, জনগণ ভোটের মালিক। ভোটাররা নির্ধারণ করবে কোন দল ক্ষমতায় আসবে। কারা দেশ পরিচালনা করবে।

এসময় মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার আহবান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App