সিআইপি কার্ড পাচ্ছেন ১৩৬ ব্যবসায়ী

আগের সংবাদ

ল্যাকাজেতের বীরত্বে জিতল আর্সেনাল

পরের সংবাদ

সাংবাদিক নদীর সাবেক শ্বশুর রিমান্ড শেষে কারাগারে

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২, ২০১৮ , ৯:৪৪ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২, ২০১৮, ৯:৪৪ অপরাহ্ণ

পাবনায় সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যায় গ্রেপ্তার তার সাবেক শ্বশুর আবুল হোসেনের তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

জিজ্ঞাসাবাদ শেষে রবিবার বিকালে তাকে কোর্টহাজতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। মামলার তদন্তের স্বার্থে প্রয়োজনে তাকে আবারো জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা। তবে নতুন করে কোনো রিমান্ড আবেদন জানানো হয়নি।

এর আগে গত বৃহস্পতিবার বিকালে পাবনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামির সাত দিনের রিমান্ড আবেদন জানানোর পর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এদিকে, সুবর্ণা নদীর ব্যক্তিগত অফিস তল্লাশি করেছে গোয়েন্দা পুলিশের একটি দল। সুবর্ণার স্বজনদের উপস্থিতিতে তারা তল্লাশি চালিয়ে বেশ কিছু আলামত জব্দ করেছে বলে জানায় পুলিশ।

গত মঙ্গলবার রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বুত্তরা। ঘটনার পরদিন বুধবার নিহত সাংবাদিকের মা মর্জিনা বেগম বাদী হয়ে সুবর্ণা নদীর সাবেক শ্বশুর ও সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে ওইদিন দুপুরে পুলিশ অভিযান চালিয়ে নদীর সাবেক শ্বশুর আবুল হোসেনকে গ্রেপ্তার করে।