সাংবাদিক নদীর সাবেক শ্বশুর রিমান্ড শেষে কারাগারে

আগের সংবাদ

সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় গেলে নির্যাতিত হতে হবে: ওবায়দুল কাদের

পরের সংবাদ

ল্যাকাজেতের বীরত্বে জিতল আর্সেনাল

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২, ২০১৮ , ১০:১৬ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২, ২০১৮, ১০:১৬ অপরাহ্ণ

ঘরের মাঠে প্রথম ম্যাচে ম্যানচেস্টার সিটির কাছে হেরে যায় আর্সেনাল। এরপর অ্যাওয়ে ম্যাচে চেলসির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করেও ৩-২ ব্যবধানে হার। ঘরের মাঠে তৃতীয় ম্যাচে জয় পায় গার্নার্সরা। চতুর্থ ম্যাচে এসে আবারো পয়েন্ট হারাতে বসেছিল তারা। দুই-দুইবার লিড নেওয়ার পরও কার্ডিফ সিটি ঘরের মাঠে আর্সেনালকে ছুঁয়ে ফেলে। ম্যাচের শেষ দিকে (৮১ মিনিটে) আলেকজান্ডার ল্যাকজেতের গোলে জয় পায় উনাই এমরির ক্লাব।

কার্ডিফ সিটির বিপক্ষে রোববার স্থানীয় সময় সকালে ম্যাচের ১১ মিনিটেই মুস্তাফির গোলে এগিয়ে যায় আর্সেনাল। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) কার্ডিফের ভিক্টর কামারাসা গোল করে ১-১ সমতা নিয়ে বিশ্রামে যান। বিরতির পর পরই (৬২ মিনিটে) আবারো লিড নেয় আর্সেনাল। এবার পিয়েরে এমরিক আউবেমেয়াং গোল করে এগিয়ে নেন আর্সেনালকে। তাকে গোলে সহায়তা করেন ল্যাকাজেত। কিন্তু বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। আউবেমেয়াং এর গোলের ৮ মিনিটের মাথায় কার্ডিফের ডানিয়েল ওয়ার্ড গোল করে আবারো সমতা ফেরান।

এক সময় কার্ডিফের সমর্থকরা ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ার আশায় বুক বেঁধেছিল। কিন্তু তাদের আশায় জল ঢেলে দেন আর্সেনালের ফরাসি ফুটবলার আলেজান্ডার ল্যাকজেত। ৮১ মিনিটের মাথায় গোল করে তিনি এগিয়ে নেন উনাই এমরির দলকে। তার এই গোলটি বাকি সময়ে অবশ্য আর শোধ দিতে পারেনি কার্ডিফ সিটি। তাতে ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।