নির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

স্ত্রীকে দেখতে প্রতিদিন ৬ মাইল হাঁটেন ৯৯ বছরের বৃদ্ধ

পরের সংবাদ

চাঞ্চল্যকর আজাদ হত্যা: পুনরায় তদন্ত শুরু পুলিশের

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২, ২০১৮ , ৬:০৮ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২, ২০১৮, ৬:০৮ অপরাহ্ণ

ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদ ওরফে আজাদ শেখ হত্যাকাণ্ডের প্রায় এক মাস পর হাইকোর্টের নির্দেশে মামলা নেওয়া হলে পুনরায় তদন্ত কার্যক্রম শুরু করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

একইসঙ্গে এ হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেফতারেও পুলিশের অভিযান চলছে বলেও জানান কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম।

তিনি বলেন, মামলা হওয়ার আগে ও পরে পুলিশ স্বাভাবিকভাবেই তদন্ত কার্যক্রম চালাতে পারে। তবে আমরা এখনও কোনো আসামি ধরতে পারিনি। তবে আসামিদের ধরতে আমাদের অভিযান চলছে। এ বিষয়ে পরবর্তী সময়ে বিস্তারিত জানানো হবে।

গত ৩১ জুলাই ময়মনসিংহ শহরতলী আকুয়ার নাজিরবাড়িতে পূর্ব-বিরোধের জের ধরে মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ আজাদকে নৃশংসভাবে গুলি, জবাই ও কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ।

এ হত্যাকাণ্ডের দু’দিন পর গত ২ আগস্ট ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় ধর্ম মন্ত্রীর ছেলে মোহিত উর রহমান শান্তসহ ২৫ জনকে আসামি করে একটি এজাহার দায়ের করেন নিহত শেখ আজাদের স্ত্রী দিলরুবা আক্তার দিলু।

অধিকতর তদন্ত ছাড়া মামলা নেওয়া সম্ভব নয় বলে দাবি করে আসছিলেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম। পরে হাইকোর্টের নির্দেশে গত ৩১ আগস্ট রাতে এই মামলাটি নেয় কোতোয়ালী মডেল থানা পুলিশ।