ইভিএম সীমিত আকারে ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

দিল্লিতে বিজিবি-বিএসএফ সম্মেলন

পরের সংবাদ

এখনও রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা!

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২, ২০১৮ , ৬:৩৭ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২, ২০১৮, ৬:৩৭ অপরাহ্ণ

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠানের সবকিছু ঠিকঠাক চললেও সম্প্রতি মুম্বাইয়ে দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে যেকেউ অবাক হবেন।

বিয়ের আর মাত্র দু’মাস বাকি। জল্পনা চলছিল কাঁধে বানানো ‘সাবেক’ প্রেমিকা রণবীর কাপুরের ট্যাটু নাকি বদলে ফেলবেন দীপিকা। অথচ, সম্প্রতি তাকে দেখা গেল ‘সাবেক’ রণবীর কাপুরের নামাঙ্কিত সেই আর কে ট্যাটু নিয়েই ঘুরে বেড়াতে। মুম্বাইয়ের বান্দ্রায় এসেছিলেন দীপিকা, আর তার চুল উপরে খোঁপা করা থাকায়, কাঁধে জ্বলজ্বল করছিল সেই আর কে ট্যাটু।

অনেকেই কটাক্ষ করে বলেন দীপিকা রণবীর কাপুরকে এখনও ভুলতে পারেননি। রণবীর সিংকে ঠকাচ্ছেন। দীপিকার কাঁধে এখনও রয়ে যাওয়া আর কে ট্যাটু নতুন করে প্রশ্ন তুলছে।

প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্ক তৈরি হয়েছিল ‘বাচনা ইয়ে হাসিনো’ ছবির সেটে। দুবছর সেই সম্পর্ক টিকে থাকার পর সেটা ভেঙে যায়। দীপিকার অভিযোগ ছিল রণবীর কাপুর তাকে ঠকিয়েছেন। তবে দীপিকাকে ঠকানোর কথা স্বীকার করে নিয়ে ছিলেন রণবীর কাপুর নিজেও। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হন রণবীর। দীপিকা তা মেনে নিতে পারেননি। তবে দীপিকা যে রণবীর কাপুরকে মন-প্রাণ দিয়ে ভালোবাসতেন সেবিষয়ে কোনও সন্দেহ নেই। এমনকি রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর মানসিক অবসাদেও চলে যান দীপিকা। পরবর্তীকালে ‘রণবীর’ নামেই রণবীর সিংয়ের প্রেমে পড়েন দীপিকা। আর রণবীর সিংও যে দীপিকা বলতে অজ্ঞান, সেকথা আর না বললেও চলে। তাদের সেই প্রেম খুব শীঘ্রই পরিণতি পেতে চলেছে। তবে এখনও দীপিকার কাঁধ থেকে মোছে নি ‘সাবেক’-এর নাম।