দিল্লিতে বিজিবি-বিএসএফ সম্মেলন

আগের সংবাদ

নাফটায় কানাডার প্রয়োজন নেই : ট্রাম্প

পরের সংবাদ

ঋণে জর্জরিত প্রিয়াঙ্কার হবু শ্বশুর!

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২, ২০১৮ , ৬:৫৮ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২, ২০১৮, ৬:৫৮ অপরাহ্ণ

কয়েকদিন আগেই মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ উপলক্ষে ভারতে এসেছিলেন নিকের মা ডেনিস ও বাবা পল জোনাস। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের আনন্দঘন মুহূর্তগুলো সবার সঙ্গে ভাগাভাগিও করেছেন তারা।

নিক-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে দুই পরিবার যখন খুশিতে ভাসছেন ঠিক তখনই একটি দুঃসংবাদ শুনলেন নিকের বাবা। ঋণে জর্জরিত হয়ে দেউলিয়া হতে বসেছে তার রিয়েল এস্টেট প্রতিষ্ঠানটি।

পশ্চিমা একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে অনুযায়ী, পল জোনাসের নিউ জার্সিতে একটি রিয়েল এস্টেট কোম্পানি রয়েছে। সব মিলিয়ে পল জোনাসের ওই কোম্পানির ঋণের পরিমাণ ১ মিলিয়ন মার্কিন ডলার। এর মধ্যে এই কোম্পানিটি একটি মামলায় হেরে যাওয়ায় ক্ষতিপূরণ হিসেবে ২ লাখ ৬৮ হাজার মার্কিন ডলার দিতে হয়। তারপর থেকেই বিশেষ লাভজনক অবস্থাতে নেই পল জোনাসের ওই কোম্পানি। এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে নিউ জার্সিতে কোম্পানির সম্পত্তি বিক্রির কথাও নাকি ভাবছেন নিকের বাবা।

এদিকে বাবার এই প্রতিষ্ঠানটি বাঁচাতে নিক ও তার ভাই জো ও কেভিন জোনাস এগিয়ে আসবেন কিনা সেটিই এখন দেখার বিষয়। ২০১৩ সালে নিক ও তার ভাইদের গানের ব্যান্ড ‘জোনাস ব্রাদারস’ ভেঙে যাওয়ার আগে সারা বিশ্বে তাদের গানের প্রচুর রেকর্ড বিক্রি হয়। এই মুহূর্তে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ২৫ মিলিয়ন মার্কিন ডলার। যার বেশিরভাগটাই নিক নিজে আয় করেছেন। পাশাপাশি নিকের ভাই জো জোনাস এবং কেভিন জোনাসের সম্পত্তির পরিমাণ যথাক্রমে ২০ মিলিয়ন ও ১৮ মিলিয়ন মার্কিন ডলার।

তবে ছেলেদের পাশাপাশি শ্বশুরের সম্পত্তি বাঁচাতে জোনাস পরিবারের হবু বৌ প্রিয়াঙ্কাও এগিয়ে আসতে পারেন। এ অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ ২৮ মিলিয়ন মার্কিন ডলার। শুধু তাই নয়, নিকের ভাই জো জোনাসের স্ত্রী ‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী সোফি টার্নারের সম্পত্তির পরিমাণ ১৮ মিলিয়ন মার্কিন ডলার।