বরগুনায় গোলাবারুদসহ ৪ দস্যু আটক

আগের সংবাদ

চুয়াডাঙ্গার জীবননগরে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

পরের সংবাদ

চলনবিলে নৌকাডুবির ঘটনায় একজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১, ২০১৮ , ১১:২৭ পূর্বাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১, ২০১৮, ১১:২৭ পূর্বাহ্ণ

পাবনার চাটমোহরের চলনবিলে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। শুক্রবার দিবাগত রাত ১টা ১০ মিনিটের দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার একজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। ধারণা করা হচ্ছে, মরদেহটি নিখোঁজ ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণির স্ত্রী মমতাজ পারভীন শিউলীর (৪৫)।

নৌকা ডুবির ঘটনায় প্রথমে চারজন নিখোঁজ হবার খবর পাওয়া গেলেও পরে আরো একজন নিখোঁজের খবর নিশ্চিত করেন উদ্ধার হওয়া যাত্রীরা।

ফলে এ ঘটনায় এখনও চারজন নিখোঁজ রয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। এরা হলেন, কলাম লেখক মোশাররফ হোসেন মুসার স্ত্রী শাহানাজ পারভীন পারুল (৪৫), ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি (৫২), ঈশ্বরদী আমবাগান এলাকার সাইদুর রহমান বিশ্বাসের ছেলে ও ঈশ্বরদী খন্দকার মার্কেটের ক্রীড়া সামগ্রী ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস (৪৪) এবং তার মেয়ে সাদিয়া খাতুন (১০)।

এর আগে শুক্রবার রাত সোয়া ১১টার দিকে রাজশাহীর একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে এবং রাত ১১টা ৫০ মিনিটে পানিতে নেমে নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা শুরু করে। রাত ১২টা ৫ মিনিটে দুর্ঘটনা কবলিত নৌকাটির সন্ধান পায় ডুবুরি দল।

ঘটনাস্থলে উপস্থিত থেকে সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার।