ঘরে বসেই চুল ঘন করুন

আগের সংবাদ

নির্বাচনের আগে বাড়ছে না অবসরের বয়স: অর্থমন্ত্রী

পরের সংবাদ

শাহরুখের পারিশ্রমিকে প্রতি মিনিটে কয়েক লক্ষ

প্রকাশিত হয়েছে: আগস্ট ২৯, ২০১৮ , ৪:৫০ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ২৯, ২০১৮, ৪:৫০ অপরাহ্ণ

‘কসৌটি জিন্দগি কি টু’ আবার আসছে। একতা কাপুরের সেই আইকনিক মেগা সিরিয়াল নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। আগামী সেপ্টেম্বর মাস থেকেই একতা কাপুরের সিরিয়াল ‘কসৌটি জিন্দগি কি’-র সম্প্রচার শুরু হবে বলে খবর। আর এই সিনেমার জনপ্রিয়তা বাড়াতে আসছেন শাহরুখ খান। কসৌটির প্রমোশনের জন্য শাহরুখ ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলে আগেই আপনাদের খবর দিয়েছিল জি ২৪ ঘণ্টা ডট কম। কিন্তু, প্রতি মিনিট ভিডিওর জন্য কিং খান কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন?

বি টাউনের খবর, এক এক মিনিটের ভিডিওর জন্য ১.১১ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ খান। একতা কাপুরের সঙ্গে একটি ভিডিওর জন্য ৫ কোটি এবং পরে আরও ৩টি অতিরিক্ত ভিডিওর জন্য ১ কোটি করে পারিশ্রমিক নিচ্ছেন বলিউড বাদশা।

জানা যাচ্ছে, কসৌটির প্রমোশনের জন্য শাহরুখ ৭২০ মিনিটের ভিডিও শুট করেছেন। ওই ৭২০ মিনিটের ভিডিওর জন্য প্রতি মিনিটে ১.১১ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন বাদশা খান।

দেখুন সেই ভিডিও..

 

এই ভিডিওতে একতা কাপুরের সঙ্গে দেখা যাচ্ছে শাহরুখ খান-কে। কসৌটির সিক্যুয়েলে কী থাকছে, তা নিয়ে একতাকে প্রশ্ন করেন শাহরুখ। যার উত্তরে একতা জানান, ভালবাসার মানুষের কাছে থাকা, কখনও তাঁর কাছ থেকে দূরে সরে যাওয়া আবার দূরে সরে গিয়ে একে অপরকে ভাল রাখার জন্য বাঁচা, এই নিয়েই কসৌটির সিক্যুয়েলের গল্প। যা শুনে একতার ভালবাসার মানুষ কে বলে প্রশ্ন করেন শাহরুখ। যেখানে একতা কোনও উত্তর দেননি। পাশাপাশি শাহরুখকে ‘আই লাভ ইউ’-ও বলে ফেলেন একতা।

প্রসঙ্গত, বর্তমানে ‘জিরো’-র শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের বিপরীতে রয়েছেন অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। পাশাপাশি শাহরুখের এই সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমন খান-কেও।

 

এদিকে ‘কসৌটি জিন্দগি কি’-র প্রধান চরিত্রে ছিলেন শ্বেতা তিওয়ারি, সেজান খান, রণিত রয় এবং ঊর্বশী ঢোলাকিয়া। অন্যদিকে এবারে কসৌটির দ্বিতীয় সিজনে প্রেরণার ভূমিকায় দেখা যাবে প্রাক্তন মিস ইন্ডিয়া এরিকা ফার্নান্ডেজকে। অন্যদিকে অনুরাগ বসুর চরিত্রে পার্থ সামথানকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। কিন্তু, কমলিকার চরিত্রে কাকে দেখা যাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি এখনও। কমলিকার চরিত্রে প্রথমে টেলিভিশনের জনপ্রিয় মুখ হিনা খানের নাম শোনা যায়। কিন্তু, এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। অন্যদিকে, মিস্টার বাজাজ এবার কে হচ্ছেন, সে বিষয়েও ধোঁয়াসা রয়েছে।