মিক্সড ভেজিটেবল রেসিপি

আগের সংবাদ

 তোমার আমার গল্প শেষে

পরের সংবাদ

রিয়েলমি ২ স্মার্টফোন বাজারে

প্রকাশিত হয়েছে: আগস্ট ২৯, ২০১৮ , ৩:৫৭ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ২৯, ২০১৮, ৩:৫৭ অপরাহ্ণ

গ্রাহকদের জনপ্রিয়তার কথা মাথায় রেখে রিয়েলমি বাজারে নিয়ে এসেছে তাদের দ্বিতীয় ফোন রিয়েলমি ২।গতকাল নয়া দিল্লিতে এক ইভেন্টে উন্মোচন করা হয় রিয়েলমি ২ স্মার্টফোনটি। এই বছরের শুরুতেই নতুন সাব ব্র্যান্ড রিয়েলমি উন্মোচন করেছিল অপো। এই ব্র্যান্ডের প্রথম ফোন রিয়েলমি ১ বাজারে বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

ডুয়াল সিম রিয়েলমি ২ তে অ্যান্ড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব কালার ওএস ৫.২ স্কিন। রিয়েলমি ২ তে রয়েছে ৬.২ ইঞ্চি এইচডিপ্লাস ডিসপ্লে। রিয়েলমি ২ এর ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে। রিয়েলমি ২ এর ভিতরে থাকবে একটি স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট। এর সাথেই থাকবে ৩ জিবি, ৪জিবি র‌্যাম আর ৩২ জিবি/৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে রিয়েলমি ২ ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

রিয়েলমি ২ ফোনের পিছনে একটি ডুয়াল ক্যামেরা থাকবে।একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার আর একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। সেলফি তোলার জন্য রিয়েলমি ২ তে থাকবে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।রিয়েলমি ২ তে রয়েছে একটি ৪ হাজার ২৩০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।সাথে ফোনের পিছনে থাকবে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

ভারতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের রিয়েলমি ২ এর দাম ৮ হাজার ৯৯০ রূপি। হাই এন্ড ৪জিবি র‌্যাম আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১০ হাজার ৯৯০ রূপি। ৪ সেপ্টেম্বর থেকে ফ্লিপকাট এ রিয়েলমি ২ বিক্রি শুরু হবে। বর্তমানে ডায়মন্ড রেড ও ডায়মন্ড ব্ল্যাক কালারে বিক্রি শুরু হবে রিয়েলমি ২।