মাদার তেরেসা রত্ন সম্মাননা পাচ্ছেন বঙ্গবন্ধু

আগের সংবাদ

বর্তমান সরকারের মেয়াদে থার্ড টার্মিনাল হচ্ছে না

পরের সংবাদ

ফ্লোরিডায় ভিডিও গেম ক্যাফেতে গোলাগুলি, বন্দুকধারীসহ নিহত ৪

প্রকাশিত হয়েছে: আগস্ট ২৭, ২০১৮ , ১১:৫৮ পূর্বাহ্ণ | আপডেট: আগস্ট ২৭, ২০১৮, ১২:৪৪ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি ভিডিও গেম ক্যাফেতে ব্যাপক গোলাগুলিতে একাধিক নিহতের ঘটনার কথা জানিয়েছে বিবিসি। তবে ফক্স নিউজ জানাচ্ছে, এ হামলায় বন্দুকধারীসহ ৪ জন নিহত হয়েছে।

বিবিসি জানায়, স্থানীয় সময় রবিবার ফ্লোরিডার জ্যাকসনভ্যাইলের একটি বড় শপিং ও এন্টারটেইনমেন্ট সেন্টারে ভিডিও গেম টুর্নামেন্ট চলাকালীন গোলাগুলির এ ঘটনা ঘটে।

জ্যাকসনভ্যাইলের পুলিশ এ ঘটনায় বেশ কয়েকজন নিহত হওয়ার কথা জানালেও স্থানীয় সংবাদ মাধ্যম দাবি করছে, প্রাথমিকভাবে ১৪ জন গুলিবিদ্ধ হবার ঘটনা ঘটেছে, যার মধ্যে নিহত হয়েছে ৪ জন।

রয়টার্স জানাচ্ছে, রবিবার জ্যাকসনভ্যাইলের ক্যাফেটিতে একটি ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটের মাধ্যমে ভিডিও গেমের একটি টুর্নামেন্ট সরাসরি দেখানো হচ্ছিল। এ সময় এক বন্দুকধারী ক্যাফেটিতে ঢুকে অতর্কিত গুলি চালাতে শুরু করে।

পরবর্তীতে সে নিজেই আত্মহত্যা করে বলে জানায় লস এঞ্জেলস টাইমস। এক গেমারের বরাত দিয়ে এ তথ্য প্রকাশ করলেও এ ব্যাপারে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি।

এ ঘটনাকে কোন ধরনের সন্ত্রাসী হামলা বলে নাকচ করে দিয়েছে জ্যাকসনভিল শেরিফ অফিস। সেই সাথে ঘটনাস্থলের আশপাশ থেকে দূরে থাকার অনুরোধ জানিয়ে টুইটারে সতর্কতা জারিও করা হয়।

এতে জানানো হয়, সন্দেহজনক হামলাকারী ঘটনাস্থলেই নিহত হয়েছে। তবে দ্বিতীয় কোনও সন্দেহভাজন আছে কিনা, সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যাচ্ছে না।