×

আন্তর্জাতিক

সিধু সম্পর্কে যা বললেন ইমরান

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ আগস্ট ২০১৮, ০৬:০৫ পিএম

সিধু সম্পর্কে যা বললেন ইমরান

সিধুকে নিয়ে যখন সর্বত্রই সমালোচনার ঝড় তখন তার পাশে এসে দাঁড়ালেন পাকিস্তানের নবনির্বাচিত প্রধানমন্ত্রী ও সাবেক তারকা ক্রিকেটার ইমরান খান। মঙ্গরবার সিধুকে নিয়ে সমস্ত সামলোচনার টুইট করে জবাব দেন তিনি।

তিনি বলেন তার শপথ গ্রহণ অনুষ্ঠানে ‘‌শান্তির দূত’ হয়ে এসেছিলেন সিধু। টুইট করে সাবেক ক্রিকেটার সিধুর সমর্থনে ইমরান লেখেন, যারা সিধুর পাকিস্তান সফর নিয়ে বিতর্ক তৈরি করার চেষ্টা করছেন তারা কখনোই চান না দুই দেশের মধ্যে শান্তি বজায় থাকুক। ‌শান্তি ছাড়া দুই দেশের উন্নয়ন কখনোই সম্ভব নয়।

সিধু নিজের পাকিস্তান সফরের সিদ্ধান্তকে সঠিক দাবি করার পরেই ইমরান খান তাঁর সমর্থনে টুইট করেন।পাক প্রধানমন্ত্রী ইমরান খানের টুইটের কয়েক মুহূর্ত আগেই পাক সেনা প্রধানকে জড়িয়ে ধরার মধ্যে কোনও ভুল ছিল না বলে দাবি করেছিলেন সিধু।

তিনি বার বার বলে এসেছন, এটা কোনও রাজনৈতিক সফর ছিল না, পুরনো বন্ধু ইমরানের ডাকেই সেখানে গিয়েছিলেন তিনি।নিজের সিদ্ধান্তকে সঠিক বোঝাতে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাকিস্তান সফরের প্রসঙ্গও টেনে এনেছিলেন সিধু। মোদি পাকিস্তান সফর ঘিরে যখন কোনও কথা হচ্ছে না তখন কেন তাকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। যোগ করেন তিনি। সূত্র: এনডিটিভি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App