×

জাতীয়

বিএনপি আসুক বা না আসুক নির্বাচন থেমে থাকবে না: তোফায়েল

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ০৯:৫০ পিএম

বিএনপি আসুক বা না আসুক নির্বাচন থেমে থাকবে না: তোফায়েল

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আশায় আছে যে, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে। কিন্তু তত্ত্বাবধায়ক সরকার আর কোনো দিন আসবে না। তাদের যে স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। বিএনপি নেতারা বলছেন, খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচন করবেন। তাদের দলের নেতারা বলতেই পারেন। খালেদা জিয়া দুর্নীতির মামলার আসামি হিসেবে বন্দি। আদালত তাকে মুক্তি দিলে মুক্তি পাবেন। তবে তারা আসুক বা না আসুক নির্বাচন থেমে থাকবে না। বিএনপি- জামায়াতের এমন ক্ষমতা নেই, যাতে তারা নির্বাচন বানচাল করতে পারে।

তিনি সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার ঘুইংগারহাটে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মন্ত্রী বিএনপির বিগত দিনের আন্দোলন প্রসঙ্গে বলেন, ২০১৪ সালে চেষ্টা করেছে। ৯৩ দিন হরতাল-অবরোধের নামে অর্থনীতি ধ্বংস করেছে। বলেছিল, শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবে না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। আর খালেদা জিয়া এখন জেলখানায় আছেন। সুতরাং বিএনপি যদি আগামী নির্বাচনে না আসে, তা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যার শামিল।

উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম মাতাব্বরের সভাপতিত্বে আরও বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম। পরে বিকেলে মন্ত্রী আলীনগর ইউনিয়নের বেপারী বাজারে আরেক পথসভায় বক্তব্য দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App