'মি-টু' নেত্রীর বিরুদ্ধে যৌন কেলেংকারির অভিযোগ

আগের সংবাদ

পাকিস্তান সেনাপ্রধানকে জড়িয়ে ধরে বেঈমানি করেছেন সিধু

পরের সংবাদ

জামিন পেলেন না অভিনেত্রী নওশাবা

প্রকাশিত হয়েছে: আগস্ট ২০, ২০১৮ , ৬:৪৫ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ২০, ২০১৮, ৬:৪৫ অপরাহ্ণ

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী কাজী নওশাবার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় নওশাবার জামিন নামঞ্জুরের রায় দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালত। নওশাবার পক্ষে জামিন আবেদনের শুনানি করেন তার আইনজীবী ইমরুল কায়সার।

উল্লেখ্য, ৪ আগস্ট বিকেলে ধানমণ্ডিতে শিক্ষার্থীদের সঙ্গে দুর্বৃত্তের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ফেসবুকে একটি লাইভ ভিডিওর মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগ উঠে কাজী নওশাবার বিরুদ্ধে। সেদিন রাতেই তাকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দফায় রিমান্ডে নেয় পুলিশ।

প্রথম দফায় চার দিন এবং দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ডে নেওয়া হয় নওশাবাকে। রিমান্ডে থাকা অবস্থায় ১৩ আগষ্ট অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শে একটি বেসরকারি হাসপাতালে এমআরআই করা হয় তার। এতে নওশাবার স্পাইনাল কর্ডে কিছু সমস্যা পাওয়া যায়।