ক্যান্সার চিকিৎসায় কৃত্রিম বুদ্ধিমত্তা

আগের সংবাদ

নড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিন

পরের সংবাদ

আইয়ুব বাচ্চু’র নতুন গান টিভি চ্যানেলে

প্রকাশিত হয়েছে: আগস্ট ১৩, ২০১৮ , ১:৪৪ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ১৩, ২০১৮, ১:৪৪ অপরাহ্ণ

দেশের ব্যান্ড সংগীতাঙ্গনের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু। কথার পিঠে সুর বসিয়ে তৈরি করেছেন অসংখ্য জনপ্রিয় গান। সেই গান দিয়ে মাতিয়েছেন পুরো দেশ। কখনও আবার স্টেজে দাঁড়িয়ে গিটারের মূর্ছনায় মন্ত্রমুগ্ধ করেছেন দর্শক-শ্রোতাদের।

দেশের এই জনপ্রিয় সংগীতশিল্পী এবার নিয়েছেন এক নতুন উদ্যোগ। এখন থেকে তিনি তার নতুন গান প্রকাশ করবেন দেশের টেলিভিশন চ্যানেলগুলোতে। টেলিভিশনের পর্দায় গান মুক্তির পরে যদি কেউ গানটি শুনতে চায়, তাহলে সেই টিভি চ্যানেলের প্রকাশ করা লিংকে গিয়ে শুনতে হবে।

এ বিষয়ে আইয়ুব বাচ্চু বলেন, এখন তো ক্যাসেট-সিডির দিন শেষ। কিন্তু পাইরেসিটা ক্যানসারের মতো রয়ে গেছে। তাই বলে কি গান তৈরি করা বন্ধ করে দেব? নিশ্চয়ই না। শ্রোতারা কেন বঞ্চিত হবেন। পরে ভেবে দেখলাম রেডিও বা টিভিতে নতুন গান প্রকাশ করা যেতে পারে। রেডিওতে তো তেমন যাওয়া আসা নেই, তাই টিভিতেই প্রকাশ করব আমার নতুন গান। এখন থেকে কোনও না কোনও টিভি চ্যানেলে শ্রোতা-দর্শকরা শুনতে ও দেখতে পাবেন আমার নতুন গান।

এবারের ঈদুল আজহায় প্রকাশ পাবে আইয়ুব বাচ্চুর নতুন গান ‘আমি একা হয়েছি’। মেলোডি ধাঁচের গানটির কথা ও সুর তারই করা। গানটি শ্রোতা-দর্শকরা দেখতে পাবেন নাগরিক টিভিতে। ঈদের দিন সকালে গানটি প্রচার হওয়ার কথা রয়েছে।