রাগীব আলীর ১৪ বছরের কারাদণ্ড

আগের সংবাদ

ইয়েমেনে স্কুলবাসে 'সৌদি' বিমান হামলা, নিহত ৩৯

পরের সংবাদ

বিদেশে গিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী সারা খান

প্রকাশিত হয়েছে: আগস্ট ৯, ২০১৮ , ৫:০৭ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ৯, ২০১৮, ৫:০৭ অপরাহ্ণ

জন্মদিনে হাসপাতালে ভর্তি হতে হল টেলিভিশন অভিনেত্রী সারা খান-কে। দুবাইতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন সারা। এরপরই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

সম্প্রতি দুবাইতে যান সারা খান। বন্ধু এবং ঘনিষ্ঠদের সঙ্গেই দুবাই পাড়ি দেন তিনি। জন্মদিন সেলিব্রেট করার জন্যই সারা ঘনিষ্ঠদের সঙ্গে দুবাইতে গিয়েছিলেন বলে জানা যায়।  কিন্তু, আচমকাই সেখানে অসুস্থ হয়ে পড়েন টেলিভিশন অভিনেত্রী।  অসুস্থ হওয়ার পর পরই দুবাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।  চিকিত্সার পর জানা যায়, খাদ্যে বিষক্রিয়ার জন্যই অসুস্থ হয়ে পড়েন সারা খান।  আর সেই কারণেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

হাসপাতালে যাওয়ার পথে একটি ছবি শেয়ার করেন সারা খান।  এবং, সেখানেই জানান, এটাই তাঁর জন্মদিনের সেরা উপহার।  তবে সারার অসুস্থতার খবর পেয়ে অস্থির হয়ে ওঠেন তাঁর অনুগামীরা।

সম্প্রতি মালদ্বীপে যান সারা খান। মা, বোনের সঙ্গে দ্বীপরাষ্ট্রে পাড়ি দেন ছুটি কাটানোর জন্য। আর সেখান থেকেই ভাইরাল হয় সারা খানের একটি নগ্ন ভিডিও। যেখানে সারা খান এবং তাঁর বোনকে একসঙ্গে দেখা যায়।  টেলিভিশন অভিনেত্রীর ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

 

এরপরই সারা খান জানান, তাঁর বোনের জন্যই ওই ভিডিওটি ভাইরাল হয়েছে। পাশাপাশি ওই ভিডিওর সত্যতা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন সারা খান।