আইলাইফের ২০ হাজার টাকায় টাচস্ক্রিন ল্যাপটপ

আগের সংবাদ

অভিষেকের বিরুদ্ধে 'গুরুতর' অভিযোগ পরিচালকের!

পরের সংবাদ

সাশ্রয়ী দামে ওয়ালটনের দুই গেমিং ল্যাপটপ

প্রকাশিত হয়েছে: আগস্ট ৩, ২০১৮ , ৩:৩৯ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ৩, ২০১৮, ৩:৩৯ অপরাহ্ণ

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে তিন দিনের ল্যাপটপ মেলা। এই মেলায় দেশে তৈরি ল্যাপটপ নিয়ে হাজির হয়েছে ওয়ালটন। এসব ল্যাপটপের মধ্যে আছে সাশ্রয়ী দামের দুই গেমিং ল্যাপটপ। এগুলো হলো-কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু।

সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

ডিসকাউন্টের পাশাপাশি থাকছে মাউস, পেনড্রাইভ এবং স্মার্টফোন ফ্রি।

দুই মডেলের এই ল্যাপটপের রেগুলার দাম যথাক্রমে ৬৯,৯৫০ এবং ৭৯,৯৫০ টাকা। মেলায় ক্রেতারা এগুলো সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়ে কিনতে পারবেন।

বর্তমানে বাজারে রয়েছে ভিন্ন ভিন্ন দাম ও কনফিগারেশনের ২১ মডেলের ওয়ালটন ল্যাপটপ, ১১ মডেলের ডেস্কটপ, ২ মডেলের মনিটর, ১৫ মডেলের পেন ড্রাইভ, ১৯ মডেলের গেমিং ও স্ট্যান্ডার্ড কিবোর্ড এবং মাউস। সাশ্রয়ী মূল্যের এসব প্রযুক্তিপণ্য ক্রেতাদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। আন্তর্জাতিক মানসম্পন্ন ওয়ালটন ল্যাপটপ বিশ্বের বিভিন্ন দেশে রফতানিও হচ্ছে।

সম্প্রতি ওয়ালটন বাজারে এনেছে মাত্র ১৯ হাজার ৯৯০ টাকা দামের ল্যাপটপ। প্রিলুড সিরিজের ওই ল্যাপটপটি তৈরি করা হয়েছে শিক্ষার্থী ও তরুণদের চাহিদা ও ক্রয়ক্ষমতা বিবেচনায় রেখে। সব মডেলের ওয়ালটন ল্যাপটপে মাল্টি-ল্যাংগুয়েজ কিবোর্ড দেয়া আছে। যাতে স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বিল্ট-ইন বাংলা ফন্ট এবং বিজয় বাংলা সফটওয়্যার থাকায় যে কেউ অনায়াসেই এই ল্যাপটপ ব্যবহার করে বাংলায় লিখতে পারবেন।

সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।